রাজকীয় আয়োজনে তৃতীয় বার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

গত বছর কৃষণ ব্রজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় এই টলিউড নায়িকার। এর পরেই শ্রাবন্তীর সঙ্গে ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে রোশন সিং ওরফে মন্টি নামে এক ব্যক্তির।

বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় শেষ দেখা গেছে পশ্চিম বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে। মোস্তফা কামাল রাজের এই সিনেমায় তাহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসা কুড়ান শ্রাবন্তী। তবে এবার সিনেমা নয়, ব্যক্তিগত জীবনে নতুন কারো আগমনে খবরের শিরোনামে এলেন এই নায়িকা। আগামীকাল রাজকীয় আয়োজনে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

গত বছর কৃষণ ব্রজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় এই টলিউড নায়িকার। এর পরেই শ্রাবন্তীর সঙ্গে ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে রোশন সিং ওরফে মন্টি নামে এক ব্যক্তির সঙ্গে। শ্রাবন্তীর সঙ্গে রোশনের আলাপ হয় তার ভগ্নিপতির মাধ্যমে।

টলিসূত্র বলছে, রোশন সিং তার ভগ্নিপতির পরিচিত। সেখান থেকেই মাস চারেকের আলাপে প্রেম। তার সঙ্গে এবার চার হাত এক করছেন বাংলা সিনেমার জনপ্রিয় এই তারকা।

রোশন সিংকে আগামীকাল বিয়ে করছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

শ্রাবন্তী ও রোশনের পরিবারের সম্পর্ক খুব ভালো। শ্রাবন্তীকে পুত্রবধূ হিসেবে পেয়ে নাকি খুব খুশি রোশনের মাও। নায়িকার সঙ্গে বিভিন্ন শুটিং ফ্লোরেও দেখা গেছে রোশনের মাকে। রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্টও মিলে যেত শ্রাবন্তীর। তখন থেকেই অনেকের মনে হতে শুরু করে রোশন বোধহয় শ্রাবন্তীর জীবনে নতুন মানুষ। আগামীকাল শ্রাবন্তীর বিয়ে নিয়ে অনেকেই উচ্ছ্বসিত ইন্ডাস্ট্রিতে। নেপথ্যে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

এর আগে, তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে শ্রাবন্তীর পারিবারিক বন্ধুদের উপস্থিতিতে গোপনে পহেলা বৈশাখের দিনেই বাগদান পর্ব সেরেছেন শ্রাবন্তী এবং রোশন। বাংলা বছরের প্রথম দিনে বাগদান পর্বে রেশ কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী। আগামীকাল শুক্রবারই রোশনের সঙ্গে চার হাত এক হচ্ছে শ্রাবন্তীর।

শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

বিয়েটা অবশ্য কলকাতায় হচ্ছে না। চণ্ডীগড়ের একটি বিলাসবহুল হোটেলে দুজনের বিয়ে হচ্ছে। ইতোমধ্যে চণ্ডীগড়ে পৌঁছে গেছেন শ্রাবন্তী ও রোশন। গোপনীয়তা রক্ষার জন্যই দুই পক্ষের এই সিদ্ধান্ত। বিয়ে সেরে আগামী সপ্তাহেই শ্রাবন্তী-রোশন ফিরছেন কলকাতায়। অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন।

রোশন সিং ওরফে মন্টি বিমান সংস্থার কেবিন ক্রু হিসাবে কর্মরত। এ ছাড়াও একটি জিমের মালিকও মন্টি। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। কৃষণের সঙ্গে যখন বিবাহবিচ্ছেদের মামলা চলছে সেই সময় মন্টির সঙ্গে সম্পর্ক তৈরি হয় শ্রাবন্তীর। এরপর চুটিয়ে প্রেমে করেন দুজনে। অবশেষে বিয়ের পথে শ্রাবন্তী ও রোশন।

এর আগে দুবার বিয়ে করেছেন শ্রাবন্তী। প্রযোজক রাজীবের সঙ্গে বিয়ে ভাঙার পর বিয়ে করেছিলেন মডেল কৃষণ ব্রজের সঙ্গে। তবে সে বিয়েও বেশিদিন টেকেনি। ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

শ্রাবন্তী আপাতত ত্রিদিব বর্মণের ‘উড়ান’ সিনেমার কাজে ব্যস্ত। এতে তার বিপরীতে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে সোহম-শ্রাবন্তী অভিনীত ‘গুগলি‘, তবে বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি এই সিনেমা।

সূত্র: জি নিউজ

Check Also

সন্তানকে নিয়ে প্রথমবার ক্যামেরার সামনে সানিয়া মির্জা

বেশ কিছু দিন আগে ছেলে সন্তানের মা হয়েছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। এটি নতুন …