Advertisements

রাজের সঙ্গে শুভশ্রীর ‘ঘনিষ্ঠ’ ছবি ফাঁস

raj_shuvosree রাজের সঙ্গে শুভশ্রীর ‘ঘনিষ্ঠ’ ছবি ফাঁস

কাজের সময় থেকে ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই শেয়ার করতে দেখা গেছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। হোক না একটু বেশিই একান্ত তবুও যেন ভক্তদের সঙ্গে যেকোনো বিশেষ মুহূর্ত শেয়ার করতে পছন্দ করেন এই দম্পতি। এবার তাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন অভিনেত্রী বড় বোন দেবশ্রী গাঙ্গুলি।

গতকাল মঙ্গলবার দেবশ্রী তার ইন্সটাগ্রাম আইডিতে রাজ-শুভশ্রীর ছবিটি শেয়ার করেন। যেখানে রাজকে কাছে পেয়ে আবেগে-উত্তেজনায় শুভশ্রীকে তার কোলে উঠে পড়তে দেখা গেছে। ছবির ক্যাপশনে দেবশ্রী লিখেছেন, মাত্র পাঁচ ঘণ্টার ব্যবধানে তাদের সাক্ষাৎ। অথচ দেখে মনে হচ্ছে একদিন পর স্বামীর দেখা পেয়েছে সে (শুভশ্রী)।’ রাজ-শুভশ্রী তার অত্যন্ত পছন্দের দম্পতি বলেও উল্লেখ করেন তিনি।

Advertisements

raj_shuvosree_viral_pic রাজের সঙ্গে শুভশ্রীর ‘ঘনিষ্ঠ’ ছবি ফাঁস

তবে এবারই প্রথম নয়, দেবশ্রীর ইনস্টাগ্রাম ফলো করলেই দেখা যায় মাঝে মধ্যেই রাজ-শুভশ্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

এই মুহূর্তে শুভশ্রী পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর আগামী ‘পরিণীতা’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে উঠে আসবে উত্তর কলকাতার পটভূমিতে পাড়াতুতো প্রেমের গল্প। যেখানে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …