Advertisements

র‍্যাম্পে দেখা দিলেন জয়া

joya-20190401171758 র‍্যাম্পে দেখা দিলেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সিনেমায় ব্যস্ততা বাড়ার পর ছোট পর্দা থেকে ছুটিই নিয়েছেন বলা চলে। বিজ্ঞাপনেও দেখা নেই তার অনেক দিন। হঠাৎ করে বিশেষ উপলক্ষে র‍্যাম্পে দেখা দেন।

তেমনি করে সম্প্রতি পহেলা বৈশাখকে সামনে রেখে একটি ফ্যাশন প্রতিষ্ঠানের আয়োজনে র‍্যাম্পে হাঁটলেন জয়া। সেখানে বৈশাখের সাজে ধরা দিলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

দেশীয় ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনস সম্প্রতি গুলশানে একটি ফ্যাশন শো’র আয়োজন করে। সেখানে দেশের শীর্ষস্থানীয় মডেলদের মাধ্যমে ফ্যাশন হাউজটি তুলে ধরে তাদের বৈশাখী কালেকশন।

Advertisements

আর এতে শাড়ি পড়ে হাজির হন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী জয়া। সেখানে তিনি শুভেচ্ছা বক্তব্যও দেন উপস্থিত অতিথি ও ভক্তদের উদ্দেশ্যে। অগ্রিম শুভেচ্ছা জানান বাংলা নববর্ষের।

অনুষ্ঠানে প্রেমস কালেকশনের ডিরেক্টর এবং প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, ‘জয়া আহসান আমাদের গর্ব। অভিনয় গুণে তিনি বাংলাদেশকে মর্যাদার সঙ্গে বিশ্ব দরবারে তুলে ধরছেন। আমাদের বৈশাখী যাত্রায় তাকে পেয়ে আমরা আনন্দিত।’

অনুষ্ঠানে তিনি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বৈশাখ উপলক্ষে ১ থেকে ১৪ এপ্রিল সর্বোচ্চ ৫০% ছাড়ের ঘোষণাও দেন।

এদিকে গত বছর ‘দেবী’ চলচ্চিত্র দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করা জয়া প্রস্তুতি নিচ্ছেন নতুন ছবির। সে ছবির নাম ‘ফুড়ুৎ’। শিগগিরই এই ছবির বিস্তারিত ঘোষণা করবেন তিনি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …