সন্তানদের সঙ্গে কী করেন রোনালদো-জর্জিনা, দেখুন ভিডিওতে

ফুটবল ব্যস্ততার বাইরে সময় পেলেই পরিবারকে নিয়ে মেতে ওঠেন রোনালদো। চার সন্তানকে নিয়েই বেশিরভাগ সময় কাটে তার।

চার সন্তানের সংসার। গুঞ্জন আছে আবারও বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কদিন আগেই খবর হয়েছিল, জুভেন্টাসের পর্তুগিজ এই তারকা ফুটবলার ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সংসারে আসছে নতুন অতিথি। তাতে পরিবারের সদস্য সংখ্যা ছয় থেকে সাতে উঠবে। অবশ্য এতে অবাক হওয়ার কিছু নেই। রোনালদো বেশ আগেই জানিয়ে রেখেছেন, আটজন সন্তানের বাবা হতে চান তিনি।

কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে বিশ্বসেরা প্রমাণ করা রোনালদো মাঠের মতো ঘরের দায়িত্ব সম্পর্কেও সচেতন। প্রতিপক্ষের জালে বল পাঠানো নিয়ে তার যেমন পরিকল্পনা থাকে, সন্তানদের ভালোভাবে গড়ে তোলার ব্যাপারটিও সব সময় মাথায় রাখেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

ফুটবল ব্যস্ততার বাইরে সময় পেলেই পরিবারকে নিয়ে মেতে ওঠেন রোনালদো। চার সন্তানকে নিয়েই বেশিরভাগ সময় কাটে তার। এ সময় বাবার সঙ্গে দুষ্টুমি থেকে শুরু করে ফুটবল খেলাসহ আরও অনেক কিছুই করে আলানা মার্টিনা, রোনালদো জুনিয়র, ইভা মারিয়া ও মাতেও রোনালদো। রোনালদো বেশি সময় না পেলেও মা জর্জিনার বেশিরভাগ সময় কাটে সন্তানদের সঙ্গেই। সন্তানদের সঙ্গে রোনালদো-জর্জিনার কেমন সময় কাটে, দেখুন ভিডিওতে।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …