Advertisements

সাকিব-কন্যার ভুবন ভোলানো হাসি

অনেক সমালোচনা হলেও সেদিকে নজর দিচ্ছেন না সাকিব। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার মজে আছেন মেয়ে অউব্রিকে নিয়ে।

alaina-hasan-485376495 সাকিব-কন্যার ভুবন ভোলানো হাসি

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। ত্রিদেশীয় সিরিজ শেষ করে বিশ্বকাপ খেলতে আয়ারল্যান্ড থেকেই ইংল্যান্ড যাবে মাশরাফিবাহিনী। যে কারণে ত্রিদেশীয় সিরিজের আগেই বিশ্বকাপের অফিসিয়াল ফটো সেশন করে নিয়েছে বাংলাদেশ দল। এত বড় আসরের অফিসিয়াল ফটো সেশনে ছিলেন না দলের গুরুত্বপূর্ণ সদস্য সাকিব আল হাসান

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের ১৪ জন সদস্যকে নিয়ে হয় ফটো সেশন। সাকিব না থাকায় সমালোচনার শেষ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সাকিবের অনুপস্থিতির ব্যাপারটিকে দুঃখজনক বলেছেন।

Advertisements

যাকে নিয়ে এত আলোচনা-সমালোচনা, সেই সাকিবের অবশ্য এ নিয়ে বিশেষ মাথাব্যথা নেই। স্ত্রী উম্মে আহমেদ শিশির এ নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিলেও সাকিব এখনও কিছু বলেননি। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার মজে আছেন তার আরেকটা পৃথিবীকে নিয়ে। সেই পৃথিবীটার নাম আলাইনা হাসান অউব্রি

shakib-alaina-1052500405 সাকিব-কন্যার ভুবন ভোলানো হাসি
সাকিব আল হাসানের ফেসবুক পোস্ট।

একমাত্র কন্যাকে নিয়ে সাকিবের ভালো লাগার শেষ নেই। সেই সব ভালো লাগার মুহূর্ত প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন সাকিব ও শিশির। এমনই ভালো লাগার একটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সাকিব। যে ছবিতে সাকিব-কন্যাকে ভুবন ভুলানো হাসি দিতে দেখা যায়।

ছবিটি পোস্ট করে কোনো ক্যাপশন দেননি সাকিব। তবে ভালোবাসা বোঝাতে কয়েকটি ইমো ব্যবহার করেছেন তিনি। ক্রিকেটের বাইরে বেশিরভাগ সময় পরিবারের সঙ্গেই কাটান সাকিব। ফুরসত পেলেই শিশির-অউব্রিকে মজার সময় কাটানোর পরিকল্পনা করে ফেলেন বাঁহাতি এই অলরাউন্ডার।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …