উদ্ভট সাজ-পোশাকে মেট গালায় প্রিয়াঙ্কা, নেটিজেনদের সমালোচনা

তৃতীয় বারের মতো মেট গালায় অংশ নিলেন আন্তর্জাতিক তারকা, সাবেক বিশ্বসুন্দরী ও হলি-বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। গত দুই বছরের মতো এ বছরও নজর কেড়েছেন তিনি। তবে ভিন্ন কারণে। স্বামী নিক জোনাসের হাত ধরে মেট গালার লাল গালিচায় পা রাখেন এই অভিনেত্রী। তার পরনের পোশাক ও সাজ দেখে অবাক ভক্ত ও দর্শক। প্রিয়াঙ্কার মেট গালার ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বইছে নেট দুনিয়ায়।

নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টে গতকাল থেকে শুরু হয়েছে মেট গালা। এবারের থিম ‘নোটস অন ফ্যাশন’। ৮১ বছর ধরে চলে আসা এই কস্টিউম ইনস্টিটিউট গালা বা মেট বলে হলিউডের অভিনেতা-অভিনেত্রীরা এসে থাকেন। এদিন প্রিয়াঙ্কা ও নিক পরেছিলেন ডিওর-এর ডিজাইন করা পোশাক। থিম অনুযায়ী অনেকেই ট্রোল করেছেন প্রিয়াঙ্কার পোশাকের। বিশ্বজুড়ে এখন তাদের পোশাক আর ফ্যাশন-সেন্স নিয়ে চলছে আলোচনা।

মেট গালার লাল গালিচায় প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল হীরকোজ্জ্বল সফট প্যাস্টেল থাই-হাই স্লিট গাউন আর পালকের চাদর, চোপার্ডের গয়না ও নাটকীয় মুকুট। তবে শুধু পোশাকই নয়, চমক ছিল তার হেয়ারস্টাইল, ক্রাউন ও মেকআপেও। গোলাপি ঠোঁট আর আইশ্যাডোর মাঝে উঁকি মেরেছে সাদা ভ্রূ আর চোখের পাতা। রুপোলি আর ধূসর গাউনের সঙ্গে ছিল চমকদার টিপ। নেটিজেনদের মতে, এবারের মতো এত ‘ভয়াবহ’ আগে কখনো মনে হয়নি পিগি চপসকে।

এবারের মেট গালায় প্রিয়াঙ্কাকে সাজিয়েছিলেন মিমি কাটরেল। ফ্যাশনে তার স্লোগান ছিল ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’। ফ্যাশন সমালোচকদের দারুণ প্রশংসা পেলেও ৩৬ বছরের এই বলিউড সুন্দরী ভক্তদের কাছে হয়েছেন হাসির পাত্রী। প্রিয়াঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া পরচুলা নিয়েও প্রবল আলোচনা হয়েছে। তার ওপর মাথায় ছিল লম্বা মুকুট! সেই তুলনায় স্বাভাবিক দেখতে লাগছিল নিককে।

নিক জোনাসের পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের সাদা স্যুট। পায়ে ক্রিশ্চিয়ান লোবোটিনের ডিজাইন করা জুতো।

প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন, প্রিয়াঙ্কাকে শ্রীলঙ্কার বোলার মালিঙ্গার মতো দেখতে লাগছে। আবার কেউ মজা করে লিখেছেন, সদ্য ওড়িশা উপকূলে আছড়ে পড়া সাইক্লোন ফণীর দাপটে প্রিয়াঙ্কার এই হাল হয়েছে। যদিও কেন এভাবে সেজেছেন তা নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। সমালোচনারও কোনো জবাব দেননি তিনি।

দুই বছর আগে ২০১৭ সালে তাদের অভিষেক হয়েছিল মেট গালায়। তবে বিয়ের পর এই প্রথম বার একসঙ্গে মেট গালার রেড কার্পেটে হাঁটলেন তারা। ২০১৭ সালে প্রথম বার মেট গালার রেড কার্পেটে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেবারই মার্কিন পপ গায়ক নিকের সঙ্গে তার প্রেমের খবর ছড়িয়ে পড়ে। কয়েক মাস প্রেম করার পর গত ১ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতি মেনে ২৬ বছর বয়সী নিককে বিয়ে করেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা।

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …