ঐশ্বরিয়া সেজে হৈ চৈ ফেলে দিলেন পরিণীতি

বলিউড তারকা পরিণীতি চোপড়ার রুপালি পর্দায় অভিষেক হয়েছিলো ‘লেডিস ভার্সেস রিকি বাহাল’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় দিয়ে। এরপর থেকে একক নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কয়েকটি ছবিতে।

চাচাতো বোন প্রিয়াংকা চোপড়াকে দেখে অনুপ্রাণিত হওয়া এই তারকা এখন পর্যন্ত ক্যারিয়ারে ব্রেক থ্রো এনে দেয়ার মতো কোন কাজ ভক্তদের উপহার দিতে পারেননি। তবে নানান সময় নানান কারণে আলোচনার জন্ম দিয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও ব্যক্তিগত ইনস্টাগ্রামে পোস্ট করে আবারও আলোচনার বিষয়বস্তু হয়েছেন এই বলিউড সুন্দরী। সেই ভিডিওতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ১৭ লাখ।

ভিডিওটিতে দেখা যায় সুইজারল্যান্ডের শুভ্র তুষারের উপর একটি সবুজ শাড়ি পরে বলিউডের আলোচিত ছবি ‘মোহাব্বাতিন’র নায়িকা ঐশ্বরিয়া রাইয়ের মতো করে শাড়ির আঁচল দোলাচ্ছেন
আবেদনময়ী পরিনীতি। আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে ছবিটির জনপ্রিয় গান ‘হামকো হামিসে চুরালো’।

তবে মজার ব্যাপার হচ্ছে জায়গাটি মোটেও সুইজারল্যান্ড ছিলো না। উত্তর মুম্বাইয়ের একটি গ্রামের নাম মাধ আইল্যান্ড। আর সেখানেই পরিণীতি তৈরি করলেন এই নকল সুইজারল্যান্ড। সে কথা নিজেই জানিয়েছেন ইনস্টাগ্রামে দেয়া ভিডিও পোস্টটির ক্যাপশনে।

সেখানে পরিণীতি বলেন, ‘যশরাজ ফিল্মসের নায়িকা হওয়ার টিউটোরিয়াল, মাধ আইল্যান্ডে ৩৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় তৈরি করেছি নকল সুইজারল্যান্ড। তবে সব কিছু নকল হলেও আমি সম্পূর্ণ ফিল্মি মেজাজের একজন মেয়ে।’

ভিডিওটিতে কাজ করে খুব মজা পেয়েছেন জানিয়ে পরিণীতি বলেন, ‘শুটিং শেষ করে হাসি থামাতেই পারছিলাম না।’ অবশ্য পোস্ট করা ভিডিওটি দেখে পরিণীতির ভক্তরাও বেশ মজা পাচ্ছেন, হাসছেন।

পরিণীতি বর্তমানে কাজ করছেন তার পরবর্তী ছবি ‘জাবারিয়া জোড়ি’র জন্য। ‘দ্য গার্ল ইন দ্য ট্রেইন’ ছবিটি থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিতে তার সঙ্গে আরো থাকবেন সিদ্ধার্থ মালহোত্রা ও সায়না নেহওয়াল।

দেখুন ভিডিওটি :

Check Also

হৃত্বিককে পছন্দ করায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

বলিউডের তারকা হৃত্বিক রোশনকে পছন্দ করার অভিযোগে এক নারীকে হত্যা করেছেন তার স্বামী। পরে তিনিও …