কানের উত্তাপ বাড়ালেন প্রিয়াঙ্কা

চলতি মাসের শুরুতেই মেট গালাতে ক্রিশ্চিয়ার ডিওরের একটি ‌‘বেসপোকে টুলে’ পোশাক পরে অনুষ্ঠানের শোভা বাড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও সাদা গাউনের সঙ্গে রংবেরং এর পালকের কেপ এবং মেকআপ ও চুলের ডিজাইন নিয়ে ট্রলও হয়েছে। কিন্তু তারপরও এ বছরের মেট গালার অন্যতম আকর্শন ছিলেন ‘কোয়ানটিকো’ তারকাই। আর গতকাল রাতে সেই প্রিয়াঙ্কাই কান চলচ্চিত্র উৎসবে উত্তাপ ছড়ালেন কালো এবং স্বর্ণালী-গোলাপী রংয়ের কাস্টম মেইড গাউন পরে।

অবশ্য যারা এরই মধ্যে স্ট্র্যাপলেস গাউনটি কেনার চিন্তা ভাবনা করছেন তাদের জন্য দুঃখ প্রকাশ করতেই হচ্ছে। কারণ গাউনটি বিশেষভাবে পিসির জন্য ডিজাউন করেছেন রবার্টো কাভিলি। লম্বা ঝুলের গাউনটির বাঁ দিক একদম উরুর ওপর পর্যন্ত চেরা। আর পিসিও তাই একাধিক ‘জোলি শট’ উপহার দিয়েছেন আলোকচিত্রিদের।

কালো গাউনটির সঙ্গে বলিউড-হলিউড তারকা কালো হাই হিলের পাশাপাশি পরেছেন রূপার তৈরি চপার্ডের কানের দুল ও আংটি। বিশ্বের সবচেয়ে মর্যাদাপূণ চলচ্চিত্র উৎসবে কাল প্রিয়াঙ্কা গিয়েছেন মূলত ‌‘দ্য রকেটম্যান’ ছবির প্রিমিয়ার উপলক্ষ্যে।

পরে সেই রাতেই ইন্সটাগ্রামে আবারো পিসির দেখা মেলে। এবার তার পোশাকের ডিজাইনার বিখ্যাত হোনায়দা। সাদা এই গাউনটির মোট তিনটি ভাগ। বুক পর্যন্ত করসেট, গোড়ালি পর্যন্ত ভাজ ভাজ করা স্কার্ট আর একই রকম ভাজ ভাজ করা কাঁধ বন্ধনী।

Check Also

সবাই আমার সঙ্গে সিয়ামকেই চায়: পূজা

শিশুশিল্পী হিসেবেই তাঁর অভিনয়ে হাতেখড়ি। এখন পুরোদস্তর নায়িকা। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা …