Advertisements

ডিভোর্সের পর কাজে ফিরেছেন নাদিয়া মিম

c08a4860e00d259a5d18106641320105 ডিভোর্সের পর কাজে ফিরেছেন নাদিয়া মিম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আফরিন মিম। যিনি ২০১৪ সালে লাক্স সুন্দরীর খেতাব পেয়েছিলেন। এরপর নাটক আর বিজ্ঞাপনের কাজ নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন। পণ্যের প্রচারে মডেল হতে গিয়েই বহুজাতিক একটি কোম্পানির কর্মকর্তা সাফায়াত আলী চয়নের সঙ্গে পরিচয় হয় মিমের। পরিচয় থেকে বন্ধুত্ব তারপর প্রেম। ছয়মাসের প্রেমের সম্পর্কে তারা ২০১৬ সালের ২৮ এপ্রিল পারিবারিক সম্মতিতে বিয়ের পিঁড়িতে বসেন। শুরুর দিকে ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু একটা সময় গিয়ে তাদের মধ্যে মতভেদ দেখা দেয়। তারপর ২০১৮ সালে ডিভোর্সের মাধ্যমে তারা আলাদা হয়ে যান।

বিচ্ছেদের পর অনেকটা মানসিকভাবে ভেঙ্গে পড়েন অভিনেত্রী মিম। এরপর তাকে আর নাটকে কিংবা শোবিজের কোন কাজে দেখা যায় নি। অনেকটা সময় বিরতি কাটিয়ে আবারও নাটকে ফিরেছেন এই লাক্সতারকা। প্রত্যাবর্তনের পর নিজেকে নিয়ে নতুনভাবে পরিকল্পনা করছেন।

Advertisements

নাদিয়া আফরিন মিম বলেন, মাত্র ছয়মাসের প্রেমের সম্পর্কে তাকে বিয়ে করেছিলাম। বিয়ের পর কোথায় যেন একটা শূন্যতা তৈরি হয়। একটা পর্যায়ে আমাদের মধ্যে মতের অমিল দেখা দেয়, যা কোনোভাবেই মানিয়ে নেওয়া সম্ভব হচ্ছিল না। এটা সম্ভবত বয়সের গ্যাপের কারণে। কারণ আমাদের বয়সের বেশ বড় একটা গ্যাপ ছিল। তাই বাধ্য হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম।

তিনি আরও বলেন, এখন নতুন করে আবারও কাজে ফিরেছি। এখন কাজ নিয়েই থাকতে চাই। নিজেকে আবার নতুন করে সাজিয়ে সুন্দরভাবে সবার সাথে কাজ করতে চাই। ডিভোর্সের পর একটা মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছিলাম তাই শোবিজ থেকে অনেকটা দূরে ছিলাম। কার সাথে যোগাযোগ করিনি। অনেক ডিপ্রেসড ছিলাম।

সম্প্রতি করা কাজ প্রসঙ্গে তিনি বলেন, গতকাল নতুন একটা ঈদের কাজ করলাম। সর্দার রোকন পরিচালিত এই নাটকটির নাম ‘প্রিয়ন্তী’। এখানে আমার সাথে রয়েছেন নাঈম ভাই। খুব সুন্দর একটি কাজ হয়েছে। এর আগে গত মাসের শেষের দিকে রাশেদা আক্তার লাজুকের নির্দেশনায় একটি নাটকের কাজ করেছি। বিরতির পর এটাই ছিল আমার প্রথম কাজ। এখন কাজে মনযোগী হতে চাই।

প্রসঙ্গত, ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরার মুকুট জয় করে নেন নাদিয়া মিম। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ গাড়ির চাবি ও ১০ লাখ টাকার চেক। শোবিজে সময়ের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে নিজের অবস্থান করে নেন মিম।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …