Advertisements

তাসকিনের বাড়িতে নতুন ‘অতিথি’

50061676-396860417794255-2695618084221928923-n-1493815813 তাসকিনের বাড়িতে নতুন ‘অতিথি’

২০১৭ সালের ৩১ অক্টোবর। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করে দেশে ফিরেই বাড়িতে নতুন অতিথি নিয়ে আসায় খবরের শিরোনাম হন তাসকিন আহমেদ। সেবার দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করে ঘরে আনেন জাতীয় দলের এই তারকা পেসার।

বিয়ের ১১ মাসের মাথায় আবারও তাসকিনের বাড়িতে আসে নতুন অতিথি। ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তাসকিন ও রাবেয়া দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে তাসফিন আহমেদ রিহান। ছেলে জন্ম নেওয়ার পর দেখতে দেখতে পেরিয়ে গেছে প্রায় আট মাস।

এবার আবারও নতুন অতিথি এসেছে তাসকিনের বাড়িতে। তবে এবার কোনো ব্যক্তি নয়, নতুন গাড়ি কিনেছেন ডানহাতি এই পেসার। নতুন গাড়ি কেনার খবরটি নিশ্চিত করেছেন তাসকিন নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে নতুন গাড়ি কেনার খবরটি জানিয়েছেন জাতীয় দলের এই গতিতারকা।

Advertisements

বৃহস্পতিবার ফেসবুক নিজের ভেরিফাইড পেজ থেকে নতুন গাড়ির তিনটি ছবি পোস্ট করেন তাসকিন। ছবিতে দেখা যায়, সাদা রঙের একটি টয়োটা হ্যারিয়ার। গাড়িটি তাসকিনের বাসার গ্যারেজে পার্কিং করা অবস্থায় দেখা যায়।

পোস্টের ক্যাপশনে তাসকিন লেখেন, ‘আমার জীবনের সবকিছুর জন্যই আল্লাহকে অসংখ্য ধন্যবাদ। এখন যা কিছু ঘটছে, অতীতে যা কিছু ঘটেছে কিংবা ভবিষ্যতে যা কিছু ঘটবে সবকিছু আল্লাহ খুব ভালোভাবেই জানেন। সুতরাং সবকিছুর জন্যই আমাদের আলহামদুলিল্লাহ বলতে হবে।’

taskin-2100310385 তাসকিনের বাড়িতে নতুন ‘অতিথি’
তাসকিনের নতুন গাড়ি।

এখানেই শেষ নয়। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকেও নতুন গাড়ির ছবি পোস্ট করেন তাসকিন। সেখানে নতুন গাড়িকে নিজের পরিবারে স্বাগত জানিয়েছেন তিনি।

মাই ডে’তে নতুন গাড়ির তিনটি ছবি পোস্ট করে তাসকিন লেখেন, ‘আমার পরিবারে স্বাগতম।’

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …