Advertisements

তুরস্কে শাহরুখের নায়িকার বাগদান?

swre-2-678x381 তুরস্কে শাহরুখের নায়িকার বাগদান?

বাগদান সেরেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। প্রেমিক সেলিম করিমের সঙ্গে বাগদান সম্পন্ন করছেন বলে শোনা যাচ্ছে। সেলিম করিম পেশায় একজন উদ্যোক্তা।

ইন্ডিয়া -টুডে জানায়, তুরস্কে মাহিরা-সেলিমের বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উভয়ের পরিবারের সদস্যনা। তবে এ জুটির বাগদান নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, এটি শুধুই একটি গুজব। তিনি (মাহিরা) সেখানে এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন।’

salim-kobir-mahira-5ccc394aaf796 তুরস্কে শাহরুখের নায়িকার বাগদান?

Advertisements

সম্প্রতি একাশিত একটি ছবি থেকে মাহিরা-সেলিমের বাগদানের গুঞ্জন শুরু হয়। ছবিতে দেখা যায়, সাদা পোশাক পরে আছেন মাহিরা ও তার পাশে কালো স্যুট পরে সেলিম। ধারণা করা হচ্ছে, বাগদানের পরেই ছবিটি তোলা হয়েছে। এদিকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মাহিরা। ওই ছবিতে সেলিমের পাশে মাহিরাকে দেখা যায়।

এর আগে ২০০৭ সালে আলী আকসারি নামের এক ব্যক্তিকে বিয়ে করেন মাহিরা। ২০১৪ সালে এ দম্পতির ছেলে আজলানের জন্ম হয়। কিন্তু ২০১৫ সালে আকসারি ও মাহিরার বিচ্ছেদ হয়।

ডিজে হিসেবে ক্যারিয়ার শুরু করেন মাহিরা। তবে পাকিস্তানি ‘হামসফর’ টিভি সিরিয়ালে অভিনয় করে খ্যাতি পান তিনি। সিনেমাতেও অভিনয় করেন।

এ অভিনেত্রীর উল্লেখযোগ্য সিনেমা হলো- বোল, অ্যাক্টর ইন ল, মান্টো প্রভৃতি। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …