ধোনির বাড়িতে চুরি, শ্রমিক লাপাত্তা

ভারতের উত্তর রাজ্য নয়ডার ১০৪ নম্বর সেক্টরে ধোনির একটি একতলা বাড়ি রয়েছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন ভারতীয় ক্রিকেটাররা। আইপিএল শেষে আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তারা। কিন্তু মহেন্দ্র সিং ধোনির সময় খুব একটা ভালো যাচ্ছে না। অসুস্থতার কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেননি চেন্নাই সুপার কিংসের এই অধিনায়ক।

এরই মধ্যে নতুন ঝামেলায় পড়েছেন ধোনি। নয়ডায় সেক্টর-৪৫ এলাকায় ভারতের সাবেক এই অধিনায়কের কেনা ফ্ল্যাটটি বৈধ কিনা, তা নিয়ে ইতোমধ্যেই প্রশ্ন উঠেছে। ফ্ল্যাটটি বাঁচাতে আদালতে পর্যন্ত ছুটতে হয়েছিল ধোনিকে। এরই মধ্যে চুরির ঘটনা ঘটেছে ধোনির বাড়িতে। পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে একটি দামি এলসিডি টিভি নিয়ে পালিয়েছেন চোর।

ভারতের উত্তর রাজ্য নয়ডার ১০৪ নম্বর সেক্টরে ধোনির একটি একতলা বাড়ি রয়েছে। তবে বাড়িতে ধোনি এখন আর থাকেন না। বাড়িটি বিক্রম সিংহ নামে এক ব্যক্তিকে ভাড়া দিয়েছেন তিনি। ওই ব্যক্তি ধোনির বাড়িতে কিছুদিন ধরেই সংস্কারের কাজ করাচ্ছিলেন। এ সময় বাড়িতে তিনটি নতুন এলসিডি টেলিভিশন রাখা ছিল।

নয়ডায় ধোনির এই বাড়ি থেকে টিভি চুরি হয়েছে। ছবি: সংগৃহীত

বিক্রম সিংহের অভিযোগ, যারা কাজ করছিলেন তাদেরই কেউ একজন ভারতীয় দলের সাবেক অধিনায়কের এলসিডি টিভি চুরি করে পালিয়েছেন। ইতোমধ্যে পুলিশকে সব ঘটনা জানিয়ে লিখিত অভিযোগ করেছেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে।

বিক্রম সিংহ আরও জানিয়েছেন, যারা সংস্কারের কাজ করছিলেন তাদের মধ্যে একজনকে ঘটনার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা, ওই শ্রমিকই টিভি নিয়ে পালিয়েছেন।

নয়ডার সেক্টর ৩৯ থানার অফিসার প্রশান্ত কপিল জানিয়েছেন, একটি অভিযোগ দায়ের হয়েছে। যেহেতু বাড়িটি ধোনি ভাড়া দিয়েছেন, তাই এই ঘটনার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

Check Also

মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসলেন গায়ক তৌসিফ!

‘বৃষ্টি ঝড়ে যায় দু চোখে সখী গো’ ও ‘‘দূরে কোথাও আছি বসে, হাত দুটি দাও …