পরীক্ষার ফলাফল নিয়ে পূজার এ কেমন মিথ্যাচার! ৪.৩৩ না পেয়েছেন ৩.৩৩!

প্রকাশ হয়েছে এসএসসি পরীক্ষার ফল। সোমবার (০৬ মে) সকাল ১১টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ফলের সারসংক্ষেপ তুলে ধরেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

এবারের স্কুল সেকেন্ডারি সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম নায়িকা পূজা চেরি। ঢাকা বোর্ডের অধীনে রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন।

অংশ নিয়ে ৪.৩৩ জিপিও পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছেন বলে গণমাধ্যমে জানান দেন তিনি। পরীক্ষায় উত্তীর্ণের বিষয় নিয়ে গণমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেন। পূজা সোমবার দুপুরে দাবি করেন তিনি ৪.৩৩ জিপিএ পেয়েছেন। যা সম্পূর্ণ ভুল।

পূজার কথা অনুযায়ী তার রোল নাম্বার দিয়ে ফলাফল দেখতে গেলে দেখা যায় তিনি পেয়েছেন ৩.৩৩। এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে একাধিকবার তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

তবে সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, ফলাফল খারাপ হতেই পারে। সেটা নিয়ে মিথ্যাচার না করলেই পারতো। নিজের এসএসসির ফলাফল ভালো দেখাতে গিয়ে সে নিজেই ফেঁসে গেলেন।

উল্লেখ্য, মডেলিং ও শিশুশিল্পী হিসেবে শোবিজে পথচলা শুরু করেন পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে কয়েকটি সিনেমায় অভিনয় করার পর নায়িকা হিসেবে পর্দায় অভিষেক হয় নূর জাহান (২০১৮) সিনেমা দিয়ে। একই বছর ‘পোড়ামন ২’ ও ‘দহন’ দিয়ে ঢাকাই সিনেমায় প্রতিষ্ঠিত শিল্পী হিসেবে নিজের নাম লেখান তিনি।

Check Also

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই …