Advertisements

প্রিয়াঙ্কার জোনাস পরিবারে গোপন বিয়ে!

3a6e962a78cac4028fb516f48898fd5c-5ccbd617993cc প্রিয়াঙ্কার জোনাস পরিবারে গোপন বিয়ে!

সম্পর্কে তিনি হলিউড ও বলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ভাশুর। তিনি জো জোনাস, জোনাস ব্রাদার্স ব্যান্ডের অন্যতম শিল্পী। প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ের রেশ কাটতে না কাটতেই নতুন বিয়ের আনন্দে ভাসছে জোনাস পরিবার। এই মুহূর্তে মার্কিন মুলুকের সবচেয়ে বড় ঘটনা, ১ মে তেমন কাউকে না জানিয়ে এক রকম গোপনে বিয়ে করেছেন জো জোনাস ও তাঁর প্রেমিকা সোফি টার্নার।

ছয় বছর পর গতকাল ১ মে জোনাস ব্রাদার্স ‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে গান গেয়েছে। জোনাস ব্রাদার্স ব্যান্ড গেয়েছে ‘জেলাস’, ‘কেক বাই দ্য ওশান’ ও ‘সাকার’ গানগুলো। কেভিন, জো ও নিক জোনাসরা যখন মঞ্চে গান করছিলেন, তখন নিকের স্ত্রী প্রিয়াঙ্কা আর কেভিনের স্ত্রী ড্যানিয়েল জোনাসের সঙ্গে বসে তা দর্শকসারিতে উপভোগ করেন ‘হবু মিসেস জো জোনাস’। তারপর পারফরম্যান্স শেষ করেই সবাই সোজা চলে যান লাস ভেগাসের সিন সিটি ওয়েডিং চ্যাপেলে। আর সেখানেই ‘হবু মিসেস জো জোনাস’ হন মিসেস জো জোনাস। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষ হওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই বিয়েটা সেরে ফেলেন এই জুটি।

Advertisements

ইনস্টাগ্রামে ঢুকে ডিজে ডিপ্লোর পোস্টের মাধ্যমে হঠাৎ পুরো বিশ্ব জেনেছে এই বিয়ের ঘটনা। সবাই জানত, জো জোনাস আর ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নার চুটিয়ে প্রেম করছেন। আজ হোক বা কাল হোক, একদিন বিয়ে করবেন তাঁরা। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রামে ঢুকে সেই দিনটি ‘এসে যাওয়ার’ ঘটনা প্রত্যক্ষ করতে হবে, এমনটা হয়তো কেউ ভাবেননি।

ইনস্টাগ্রামের সেই ভিডিওতে ২৩ বছর বয়সী সোফিকে সাদা গাউন আর রাজকীয় সাদা ভেলে দেখা যায়। অন্যদিকে ২৯ বছর বয়সী জো আর তাঁর ভাইয়েরা স্যুট পরেছেন। সবার সামনেই আংটি বদল করেন এই জুটি। ডিপ্লো এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সর্বোচ্চ দ্রুততায় এই বিয়ে হিট করতে যাচ্ছে।’ বিয়ের অনুষ্ঠানে ড্যান এবং শেকে তাঁদের জনপ্রিয় গান ‘স্পিচলেস’ গাইতে দেখা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও বিয়ের আনন্দ শেয়ার করতে হাতে তুলে নিয়েছেন ইনস্টাগ্রাম। লিখেছেন, ‘দেখুন, এভাবেই অফিশিয়ালি হাঁটু গেঁড়ে সোফির হলেন জো জোনাস। মিস্টার এবং মিসেস জোকে অভিনন্দন।’

শুধু জো আর সোফির বিয়েই নয়, এদিন আরও একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। আর তা হলো বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে সবার সামনে নিক আর প্রিয়াঙ্কার চুমু খাওয়ার মুহূর্ত। ‘এটা খুবই কিউট ছিল’ লিখে ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন জো নিজেই।

জো জোনাস আর সোফি টার্নারের প্রেমের গুঞ্জন শোনা যায় সেই ২০১৬ সাল থেকে। ২০১৭ সালের অক্টোবরে সোফি টার্নারকে প্রেম নিবেদন করেন জো জোনাস। কিছুদিন আগে এক অনুষ্ঠানে বিয়েটাও সেরে ফেলার কথা বলেন জো। জানান, ঠিক হয়ে গেছে বিয়ের দিনও। কিন্তু সেই দিন যে ১ মে, তা কে জানত!

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …