Advertisements

বিয়ের পরেই শ্রাবন্তীর ৩য় স্বামীর বাজিমাত!

CVrZBI_1557057081 বিয়ের পরেই শ্রাবন্তীর ৩য় স্বামীর বাজিমাত!

দু’বছরের ভালোবাসা। তারপরেই দুই পরিবারের সিদ্ধান্ত মেনে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা৷ অমৃতসরের এক্কেবারে চুপিসারে বিয়ে সেরেছেন টলি-কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং। কিন্তু বিয়ের পড়েই বাজিমাত করলেন নায়িকার নয়া স্বামী রোশন।

এদিকে, বিয়ে ও রিসেপশন দুটিই সারা হয়ে গিয়েছে এ তারকা দম্পত্তির। এরপরেই আরবানায় নতুন ফ্ল্যাট নিয়েছেন তারা। এখন চলছে সেই ফ্ল্যাটের ইন্টিরিয়রের কাজ।

তবে এরমাঝেই নতুন একটি গাড়ি কিনলেন রোশন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, শ্রাবন্তীর স্বামী বিএমডব্লিউ গ্রান টুসমো মডেলের একটি গিাড়ি কিনেছেন। আর নতুন এই গাড়িটির মূল্য প্রায় ৬২ লাখ টাকা।

Advertisements

এদিকে, গাড়ি কিনার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় যেন শুভেচ্ছার ঝড় বয়ে যাচ্ছে। অনেকেই কমেন্ট করেছেন, রোশনের জীবনে শ্রাবন্তী হলো লাকি চ্যাম্প। আবার শ্রাবন্তীর ভক্তরা আরো একটু বাড়িয়ে বলছেন, এতদিনের নিজের ভাগ্যকে কাছে পেয়েছেন রোশন।

তবে আর যাই হোক না কেন, অপর বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী যেন নিজের বর্তমান জীবন সঙ্গী নিয়ে বেশ সুখেই আছেন সেটি তার শেয়ার করা ছবিতেই স্পষ্টই বুঝা যায়।

প্রসঙ্গত, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। ওর নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …