Advertisements

বিয়ের আগেই হানিমুন! পাপারাৎজিদের কড়া জবাব আলিয়ার

3-19-600x337 বিয়ের আগেই হানিমুন! পাপারাৎজিদের কড়া জবাব আলিয়ার

গত বছর সানম ও আন আজার বিয়েতে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন রণবীর-আলিয়া। সাংবাদিকদের সামনে এসে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন রণবীর ও আলিয়া। তারপর থেকেই দুইজনের বিয়ে নিয়ে নানা কথা রটতে দেখা গিয়েছে বলিউডে।

তার মধ্যে সবচেয়ে বেশি রটেছে চলতি বছরেই নাকি বিবাহবন্ধনে অবোদ্ধ হবেন তারা। যদিও দুই পরিবার কিংবা রণবীর কাপুর বা আলিয়া ভাট কেউ মুখ খুলতে দেখা যায়নি।

এদিকে দুইজন আরও একধাপ বাড়িয়ে বিদেশ যাত্রা করলেন। এদিন মুম্বাই বিমানবন্দরে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে দেখা যায় ইউরোপে যাত্রা করতে।

Advertisements

তবে কী ইউরোপে গিয়ে নিজেদের বিয়ের দিন ঠিক করতে গলেন তারা? যদিও এই বিষয়ে আলিয়া পাপারাৎজিদের জানান, যা ইচ্ছা বলে যান আপনারা। এটা একটা হলিডে। আমরা ছুটি কাটাতে যাচ্ছি। তবে আপনারা যা ইচ্ছা বলতে পারেন।

যদিও কিছুদিন আগে রণবীরের পরিবার থেকে জানিয়ে দেন তারা এই বছরে কোনোমতেই বিয়ে করছেন না। এদিকে তাদের বিদেশে একসাথে ছুটি কাটানো নিয়ে নানা জল্পনা হচ্ছে বলিউডে।সূত্র:ব্রেকিংনিউজ

যদিও কিছুদিন আগেই আলিয়ার মা সানি রাজদান বিবাহ নিয়ে মুখ খোলেন। তিনি জানান, আলিয়া বা রণবীর কেউই চাইছেন না এই বছরে বিয়ে করতে। তারা নিজেদের মধ্যে আরও সময় কাটাতে চাইছেন।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …