বেশ গোপনে বিয়ে করলেন তমা মির্জা!

গত ৯ মার্চ পারিবারিক আয়োজনে বাগদান হয় চিত্রনায়িকা তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির। আর গতকাল (৬ মে) হলো বিয়ের অনুষ্ঠান। রাজধানীর গুলশানে একটি অভিজাত কমিউনিটি সেন্টারে হয় এ আয়োজন। তবে এখানে ছিল শুধু অনুষ্ঠান। ঘরণী হিসেবে তমাকে গ্রহণে চিশতির পরিবারের নানা আয়োজন।

জানা গেল, বিয়েটা হয়েছে আরও আগে। অনেকে শুধু বাগদানের কথাটা জানলেও অনেকটা চুপিসারে সে সময়ই আকদ হয় তাদের।
বিয়ের বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন তমা মির্জা নিজে। গতকালের অনুষ্ঠানের একটি ছবিও পাঠিয়েছেন তিনি। পাশাপাশি ভক্তদের কাছে চেয়েছেন শুভকামনাও।

এদিকে গতকালের অনুষ্ঠান প্রসঙ্গে জানা যায়, তমা মির্জাকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে নেওয়ার জন্যই এটি আয়োজন করা হয়েছিল।
অনুষ্ঠানে হিশাম-তমার পরিবার ও তাদের বন্ধু-বান্ধবরা আমন্ত্রিত ছিলেন। হিশাম চিশতি প্রসঙ্গে তমা জানান, মূলত পারিবারিকভাবে হিশামের সঙ্গে তার পরিচয়। এরপর বাগদান ও আকদ অনুষ্ঠিত হয় তাদের।

হিশাম চিশতি পেশায় ব্যবসায়ী। ২০১৭ সালে কানাডার পাবলিক চয়েস রিয়েলটি ব্রোকারেজের পক্ষ থেকে টপ গোল্ড অ্যাওয়ার্ড অর্জন করেন তিনি। গত বছর কানাডায় কাউন্সিলর হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, তমা মির্জা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। ‘বলো না তুমি আমার’ ছবির সুবাদে বড় পর্দায় পা রাখেন তিনি। কাজ করেছেন ‘মনে বড় কষ্ট’, ‘ও আমার দেশের মাটি’, ‘অহংকার’, ‘চল পালাই’, ‘গেইম রিটার্নস’, ‘গ্রাস’সহ আরও কয়েকটি ছবিতে। কাজ করছেন একাধিক ছবিতে।

Check Also

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই …