ভিকির সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা!

সালমান খানের সঙ্গে সম্পর্ক চুকিয়ে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম ও তাদের ব্রেকআপ সবারই জানা। পরবর্তীতে আর কোনো নতুন সম্পর্কের গুঞ্জন ছড়ায়নি এই বলিউড নায়িকাকে নিয়ে। তবে এবার গল্লি বয় খ্যাত রণবীর সিং যা ইঙ্গিত করলেন তাতে ক্যাটকে আর সিঙ্গেল বলা যাচ্ছে না। রণবীরের কথায় ক্যাট আর ‘উরি – দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত ভিকি কৌশল নাকি প্রেম করছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, রণবীর সরাসরি না বললেও যা ইঙ্গিত দিয়েছেন, তা অনেকটা এমনই। সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিং। তিনি যখন পুরস্কার নিতে মঞ্চে ওঠেন, তখন স্টেজে বসেছিলেন ভিকি আর ক্যাটরিনাও। তাঁদের দেখে রণবীর বলে ওঠেন, “এখন যদি জোয়া আখতার আবার জিন্দেগি না মিলেগি দোবারা ছবিটা করেন, তা হলে তার নাম হবে ভিকি-ক্যাটরিনা ইন বার্সেলোনা!” রণবীরের এই কথা থেকেই জোরদার গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

এছাড়া ভিকি তাঁর গার্লফ্রেন্ড হরনীল শেঠির সঙ্গে সম্পর্ক শেষ করেছেন। এর কারণ তিনি নাকি বলিউডের এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন। এতে ভিকির সম্পর্কের খবর, রণবীরের মন্তব্য ও ক্যাট ভিকির এক সঙ্গে সিনেমা করা- সব মিলিয়ে এমন গুঞ্জন শোনা যেতেই পারে। অন্যদিকে ক্যাটরিনাও সালমান খান পরবর্তী রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর অন্য কারও সঙ্গে সম্পর্কে নেই অনেক দিন। তাই ভিকি আর ক্যাটকে ঘিরে সম্পর্কের গুঞ্জন একেবারে উড়িয়ে দেয়া যায় না।

Check Also

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই …