Advertisements

শুধু স্ত্রী নন, শাশুড়িও আমার থেকে ছোট: মিলিন্দ সুমন

milindaa-3-h শুধু স্ত্রী নন, শাশুড়িও আমার থেকে ছোট: মিলিন্দ সুমন

গত বছর ২২ এপ্রিল বিয়ে সেরেছেন ভারতীয় মডেল মিলিন্দ সুমন। নিজের থেকে ২৬ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করে সকলের চোখ ধাধিয়ে দিয়েছিলেন তিনি। এবার মিলিন্দ বললেন, শুধু স্ত্রীই নন, শাশুড়িও আমার থেকে বয়সে ছোট।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, অঙ্কিতা কোনওয়ার আসামের গুয়াহাটির মেয়ে। পেশায় একজন বিমান সেবিকা ছিলেন। এসব ছাড়াও খেলাধূলোতেও আগ্রহী অঙ্কিতা। ২০১৫তে গুয়াহাটিতে আয়োজিত ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ে মিলিন্দ সুমনের সঙ্গে অংশ নিয়েছিলেন অঙ্কিতা।

মহারাষ্ট্রের আলিবাগের এক রিসোর্টে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় মিলিন্দ – অঙ্কিতার। কিছুদিন আগেই চুটিয়ে নিজের প্রথম বিবাহ-বার্ষিকী সেলিব্রেট করেছেন দুজন। ২৬ বছরের ছোট অঙ্কিতাকে বিয়ে করা নিয়ে বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই চর্চার ছয়লাপ হয়েছিল।

Advertisements

সম্প্রতি, বয়সের পার্থক্যে বিয়ে করা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন মিলিন্দ। জানিয়েছেন, এত ছোট মেয়েকে বিয়ে করার খবরে আমার নিজের মা-ই অবাক হয়েছিলেন। শুধু অঙ্কিতাই নয়, ওর মা মানে আমার শাশুড়ি মাও আমার থেকে বয়সে ছোট।

অঙ্কিতা জানান, এই বিয়ের খবরে আমার মা প্রথমটা অবাকই হয়েছিলেন, প্রশ্ন করেছিলেন তুমি নিশ্চিত যে তুমি মিলিন্দকে বিয়ে করবে? তখন আমি আমার বাবা-মাকে বলি, আমি শুধু মিলিন্দকে বিয়ে করছি এমনটাই নয়, মিলিন্দ হল এমন একজন, যার সঙ্গে আমি গোটা জীবনটা কাটাতে চাই।

উত্তরে মা হেসে বলেছিল, আশাকরি কোনও একদিন তুমি তোমার মত পরিবর্তন করবে। পরে অবশ্য আমার মা মিলিন্দের ব্যক্তিত্বে মুগ্ধ হয়েছিলেন, এবং ওকে ধীরে ধীরে পছন্দ করা শুরু করেন।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …