Advertisements

হবু স্বামীর ছবি প্রকাশ করলেন অভিনেত্রী নুসরাত!

t3iwVw_1558952436 হবু স্বামীর ছবি প্রকাশ করলেন অভিনেত্রী নুসরাত!

সদ্য সমাপ্ত লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী নুসরত জাহান। অভিনেত্রী হিসেবে এতদিনের কেরিয়ারে এ বার এল নতুন বাঁক। নুসরত এখন নির্বাচিত সাংসদ। তবে শুধু কেরিয়ারেই নয়।

শোনা যাচ্ছে ব্যক্তিগত জীবনেও নাকি বড় বদল আসতে চলেছে নায়িকার। আগামী জুন মাসেই নাকি বিয়ে করবেন নুসরত। খবর আনন্দবাজার পত্রিকার।

এক বস্ত্র ব্যবসায়ীর সঙ্গে নুসরতের প্রেম নিয়ে টলি পাড়ার গুঞ্জন বহু দিনের। তাঁর নাম নিখিল জৈন। যদিও এ সম্পর্কের কথা নুসরত প্রকাশ্যে কোনওদিনই কিছু শেয়ার করেননি। বরং বারবার সাংবাদিকদের জানিয়েছেন, বিয়ে করলে সকলকে জানিয়েই করবেন। নিখিলের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ ছিলেন নুসরত। সেই কাজের সূত্রেই তাঁদের সম্পর্ক গাঢ় হয় বলে খবর।

Advertisements

টলি সূত্রে খবর, নিখিলের সঙ্গেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নুসরত। এ বিষয়ে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু এখনও পর্যন্ত তিনি কোনও উত্তর দেননি।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ইস্তানবুলে অনুষ্ঠান করে বিয়ে করবেন নুসরত-নিখিল। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা। এখন ডেস্টিনেশন ওয়েডিং অত্যন্ত ট্রেন্ডিং। সেই পথই নাকি বেছে নিতে চলেছেন নুসরতও। প্রাথমিক ভাবে সংসদের কাজ সামলেই নাকি বিয়ের জন্য কিছুদিন কাজ থেকে ছুটি নেবেন নুসরত।

লোকসভা ভোটে বিপুল ব্যবধানে জয়ের পর আজমেঢ় শরিফ গিয়েছিলেন নুসরত। আপাতত তিনি দিল্লিতে। সংসদ ভবনের সামনে থেকে নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ের বিষয়ে এখনও মুখ খোলেননি তিনি।

উল্লেখ্য, এর আগেও বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী। কিন্তু বিয়ের পর স্বামীর সঙ্গে মনোমালিন্যর কারণে ডিভোর্সের সিদ্ধান্ত নেন তিনি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …