Advertisements

দেরিতে শুটিং সেটে যাওয়ায় সিনেমা থেকে বাদ পড়লেন নায়িকা

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘বোলে চুড়িয়া’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল মৌনি রয়ের। কিন্তু অপেশাদার আচরণের জন্য বাদ দেওয়া হয়েছে তাকে।

ezgif.com-webp-to-jpg-1 দেরিতে শুটিং সেটে যাওয়ায় সিনেমা থেকে বাদ পড়লেন নায়িকা

অক্ষয় কুমারের বিপরীতে বলিউডে অভিষেক হয় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনি রয়ের। ‘গোল্ড’ সিনেমায় অনবদ্য অভিনয় করে ব্যাপক প্রশংসা পান তিনি। এরমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজের প্রস্তাব পান তিনি।

রণবীর কাপুর, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করা এই নায়িকা সম্প্রতি বাদ পড়লেন আসন্ন সিনেমা থেকে। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘বোলে চুড়িয়া’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল মৌনি রয়ের। কিন্তু অপেশাদার আচরণের জন্য বাদ দেওয়া হয়েছে তাকে।

Advertisements
800788-0000-nawaaz-mouni-188805013 দেরিতে শুটিং সেটে যাওয়ায় সিনেমা থেকে বাদ পড়লেন নায়িকা
নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে মৌনি রয়। ছবি: সংগৃহীত

এ সিনেমার প্রযোজক রাজেশ ভাটিয়া সংবাদমাধ্যমে বলেছেন, ‘আমরা সিনেমা নির্মাণ করতে প্রচুর টাকা বিনিয়োগ করি। এটা আমাদের শখ নয়। ফলে যাদের নিয়ে কাজ করব, তাদেরও পেশাদার হতে হবে। কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। মৌনির সঙ্গে চুক্তি হওয়ার পরের দিন থেকেই তিনি অপেশাদার আচরণ শুরু করেন। চুক্তিবদ্ধ হওয়ার পর, টাকা দেওয়ার পরও স্ক্রিপ্ট রিডিংয়ে ৩টার জায়গায় সাড়ে ৫টায় এসেছিলেন তিনি। প্রযোজক, পরিচালক, অভিনেতা সবাই প্রচণ্ড বিরক্ত হয়েছিলেন তার প্রতি।’

যদিও রাজেশের যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন মৌনির মুখপাত্র। তিনি সংবাদমাধ্যমে বলেন, ‘মৌনি অনেক সিনেমা করেছেন। তার ক্যারিয়ার সফল, সবাই-ই তার পেশাদারিত্ব নিয়ে সন্তুষ্ট। কিন্তু রাজেশ বলছেন, মৌনি পেশাদার নন। কিন্তু বহু ইমেইল, টেক্সট মেসেজ অন্য কিছু প্রমাণ করবে। তবে মৌনি কাদা ছোড়াছুড়ি করতে চান না। বরং টিমের সব সদস্যকেই শুভেচ্ছা জানিয়েছেন।’

সূত্র: গালফ নিউজ

Advertisements

Check Also

কাজলের বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে …