নিজ হাতে বিয়ের গাড়ি সাজানোর সময় বরের মৃত্যু

মাদারীপুরের ডাসার থানার কাজীবাকাই ইউনিয়নের বীরমোহন গ্রামে নিজের বিয়ের গাড়ি সাজানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল সরদার (২৩) নামে এক যুবক মারা গেছেন।

শুক্রবার (৭ জুন) দুপুরে উপজেলার বীরমোহন এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত রবিউল সরদার ওই এলাকার সালাম সরদারের ছেলে। তিনি বাংলাদেশ আনসার বাহিনীর সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কমলাপুরের রাজ্জাক চৌকিদারের মেয়ে সোনিয়া আক্তারের সঙ্গে রবিউলের বিয়ের দিন দিনক্ষণ ঠিক করা ছিল। কনের বাড়িতে যেতে মাইক্রোবাস বরের বাড়ির সামনের মসজিদের পাশে রাখা হয়। পরে বর নিজের হাতে ফুল দিয়ে মাইক্রোবাসটি সাজান। সাজানোর শেষ মুহূর্তে রবিউল মসজিদের জানালার গ্রিল ধরে দাঁড়ান। কিছুক্ষণ পর বাড়ির লোক তাকে গ্রিল ধরে দাঁড়িয়ে থাকতে দেখেন। এ সময় তার সঙ্গে কথা বললে কোনো উত্তর না পাওয়ায় বিদ্যুতায়নের বিষয়টি বুঝতে পারেন সবাই।

পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকে ছাড়া নেমে এসেছে।

নিহতের ছোট ভাই বাবু সরদার বলেন, ভাইয়ের করুণ মৃত্যু মানতে পারছি না। বাবা-মা মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ। অব্যবস্থাপনার কারণেই তার ছিঁড়ে মসজিদের গ্রিলে বিদ্যুৎ সঞ্চালন হয়েছে।

ডাসার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম কিবরিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক মারা যাওয়ার খবর পেয়েছি। বিদ্যুৎ বিভাগ বা মসজিদ কমিটি অথবা নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বিয়ের ১১ দিন পর নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে

মাত্র ১১ দিন আগে ধূমধাম করে বিয়ে হয়েছিল নূরন্নাহার খাতুনের (১৯)। শ্বশুরবাড়িতে এক সপ্তাহ অবস্থানের …