Advertisements

লাস্যময়ী দুই তরুণীর সঙ্গে শাস্ত্রী, বিতর্ক তুঙ্গে

shastri-531523141 লাস্যময়ী দুই তরুণীর সঙ্গে শাস্ত্রী, বিতর্ক তুঙ্গে

ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের ষষ্ঠ দিনে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করেছে ভারত। দক্ষিণ আফ্রিকাকে ৬ উইকেটে হারিয়ে শুভ সূচনাই করেছে বিরাট কোহলির দল। তবে বিশ্বকাপ শুরুর দিনই ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রীর একটি ছবি ঘিরে পড়ে গিয়েছে শোরগোল। ওই ছবিতে দেখা যাচ্ছে, নারী পরিবেষ্টিত হয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন শাস্ত্রী।

অস্ট্রেলীয় এক সাংবাদিক ফাঁস করে দিয়েছেন রবি শাস্ত্রীর ওই ছবি। অস্ট্রেলিয়ার তারকা সাংবাদিক ডেনিস ফ্রিডম্যান নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেছেন। ওই ছবিতে দেখা যাচ্ছে দুই বিদেশি তরুণীর সঙ্গে বেশ হাসিখুশি মেজাজে রয়েছেন রবি শাস্ত্রী।

ছবিতে আরও এক ব্যক্তিকে দেখা গিয়েছে। যদিও তিনি ভারতীয় দলের স্টাফ নন বলেই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। লাস্যময়ী তরুণীদের সঙ্গে ভারতীয় কোচ শাস্ত্রীর ওই ছবি পোস্ট করে অজি সাংবাদিক ফ্রিডম্যানের কটাক্ষ মিশ্রিত ক্যাপশন, ‘ভারতের বিশ্বকাপ প্রস্তুতি তো ভালই চলছে!’

Advertisements

ডেনিস ফ্রিডম্যান অবশ্য স্বঘোষিত ভারত-বিদ্বেষী। এর আগেও বিরাট কোহলির মর্ফ করা ছবি পোস্ট করে সমালোচনা কুড়িয়েছেন। সেখানেই শেষ নয়। ডেনিস ফ্রিডম্যান ভারতের ম্যাপ-কে অন্তর্বাসের সঙ্গে তুলনাও করেছিলেন। তবে এই ছবি পোস্ট করার পরে ফ্রিডম্যানের পোস্টেই ভারতীয়রা শাস্ত্রীক রীতিমত ধুঁয়ে দিচ্ছেন।

ছবিটি পোস্ট হওয়া মাত্রই প্রতিক্রিয়া দেখা যায় নেট দুনিয়ায়। কেউ কেউ বলছেন, ভারতীয় কোচ নিজের জন্য চিয়ারলিডার নিয়োগ দিয়েছেন। আবার কেউ কেউ বলছেন মাঠ ও মাঠের বাইরে- সবজায়গাতেই ভালো খেলে ভারতীয়রা। আবার কেউ কেউ বলছেন, ক্রিকেটারদের ব্যক্তিগত কোচিং দিচ্ছেন শাস্ত্রী!

এমনকি পাকিস্তানিরাও বিদ্রূপ করেছেন ভারতীয় কোচকে। তাদের কেউ কেউ আবার একধাপ এগিয়ে ভারতীয় কোচের চরিত্র জানার জন্য ওই নারীদের সাবেক ক্রিকেটার আজহার উদ্দিনের বায়োপিক ‘আজহার’ ছবিটি দেখার পরামর্শও দিয়েছেন। কিছু সমর্থক অবশ্য মনে করছেন, ভারতীয়দের বিশ্বকাপ অভিযান শুরু করার আগে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছবি পোস্ট করেছেন ফ্রিডম্যান।

যদিও রবি শাস্ত্রীর তরফ থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …