শুভ জন্মদিন ক্যাটরিনা কাইফ

আজ ৩৫-এ পা দিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। জীবনের এই বিশেষ দিনকে সেলিব্রেট করতে কয়েকদিন আগেই মেক্সিকো পাড়ি দিয়েছেন এই নায়িকা। উত্তর আমেরিকার এই দেশেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন তিনি। ছুটির আমেজের সেই মুহূর্ত তিনি ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের মাধ্যমে। মেক্সিকোর জঙ্গলঘেরা নদীর ধারে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন ক্যাট। সেই ছবিতে তাকে দেখা যাচ্ছে, রং-বেরঙের বিকিনিতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। সেই ছবিতে ক্যাটরিনাকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়েছেন অনেক বলিউড তারকা।

ছবি বাছাই, অভিনয় এবং রুচি বলিউডের প্রথম সারিতে নিয়ে গেছে ক্যাটরিনাকে। ‘কামলি কামলি’, ‘চিকনি চামেলি’, ‘শিলা কী জওয়ানি’, ‘কালা চশমা’ আর ‘আফগান জালেবি’ গানে দুর্দান্ত নাচের কারণে সুপার-ডুপার হিট। ‘নিউইয়র্ক’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘রাজনীতি’, ‘ধুম থ্রি’র মতো আরও অনেক ছবিতে পর্দা মাতিয়েছেন তিনি। ২০০০ সালে ‘বুম’ নামের একটি ছবি দিয়েই যাত্রা শুরু ক্যাটরিনার। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর ভাইজান সালমান খানের হাত ধরে আবার শুরু করেন। ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’ দিয়ে টিকে যান বলিউডে। বলিউডে ক্যাটরিনাকে পথ দেখান সালমান খান।

হিন্দি ছবির পাশাপাশি তেলেগু ও মালায়লম ছবিতেও অভিনয় করেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা কাইফের জন্ম হংকংয়ে। ক্যাটরিনার আরও সাত ভাইবোন রয়েছে।

Check Also

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই …