হৃতিকের রেজাল্ট কী?

সম্প্রতি বলিউডের হৃতিক রোশান পরীক্ষা দিয়েছেন বললেই চলে। অভিনেতার নতুন সিনেমা ‘সুপার থার্টিন’ সদ্য মুক্তি পেয়েছ। বলিউডের অন্যান্য ছবির সঙ্গে এটাই তার পরীক্ষা। দীর্ঘদিন ঝিমিয়ে থাকার পর এই সিনেমা দিয়ে তিনি উত্তীর্ণ হবেন বলে মনে করছেন সমালোচকরা। প্রাথমিক ফলও তিনি পেয়েছেন। এখন অপেক্ষা চূড়ান্ত ফলের।

শুক্রবার ‘সুপার থার্টিন’ ছবিটি মুক্তি পেয়েছে। সেদিন ১১ কোটি রুপির কিছু বেশি ব্যবসা করেছিল। শনিবার পরিমাণ বেড়ে হয় ১৮ কোটি রুপির বেশি। সব মিলিয়ে প্রথম দু’দিনে ৩০ কোটি রুপির বেশি ব্যবসা হয়েছে।

হৃতিকের এই ছবির শুরু থেকেই বেশ বিতর্ক ছিল। কখনও প্রযোজনা সংস্থা ভেঙে যাচ্ছে, কখনও পরিচালক যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত হচ্ছেন। এজন্য বারবার বদলেছে ‘সুপার থার্টি’ ছবির মুক্তির দিন। গেল দু’বছর হৃতিকের কোনও ছবি মুক্তি পায়নি। নতুন নতুন তারকাদের ভিড়ে তিনি যেন হারাতে বসেছিলেন। তবে ভক্তরা ধারণা করছেন এই সিনেমা দিয়ে তিনি উঠে দাঁড়াবেন।

‘সুপার থার্টি’ সিনেমার গল্প বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবন নিয়ে। সমাজের নিম্নস্তরের কিছু ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। তারা এক সময় সফল হয়। চাকচিক্যময় জগত ছেড়ে আনন্দের চেহারার মতো নিজেকে গড়েছেন হৃতিক। কণ্ঠস্বর বদলেছেন। তার এই পরীক্ষার রেজাল্ট কী হবে তা বুঝতে হলে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

Check Also

বিবাহ অভিযানের পর ভয়

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। এরপর যৌথ প্রযোজনায় নুসরাত ফারিয়া করেছেন ‘হিরো …