Advertisements

অতীত ভুলে ‘দিশেহারা’ দিশা

pjimage-4-1563958284-333637691 অতীত ভুলে ‘দিশেহারা’ দিশা

মাথায় আঘাত পেয়ে জীবনের ছয় মাসের স্মৃতি হারিয়ে ফেলেছেন বলিউডের অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি এমন চাঞ্চল্যকর তথ্যই তিনি দিয়েছেন গণমাধ্যমকে। শরীর সচেতন এই বলি ডিভা নিজেকে আরও ফিট রাখতে শারীরিক কসরত করতে গিয়েই মাথায় আঘাত পেয়ে জীবনের অতীত ভুলে গিয়েছিলেন বলে জানান দিশা।

ফিটনেস নিয়ে চূড়ান্ত সচেতন দিশা পাটানি প্রায়ই তার জিম সেশনের ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। সেই সব ছবি ভাইরাল হতেও সময় নেয় না। শরীর চর্চা করতে গিয়ে একাধিক বার চোট আঘাত পেয়েছেন বলেও জানিয়েছেন তিনি। সংবাদমাধ্যমকে বলেন, ‘জীবনের ছয় মাস হারিয়েছি। কারণ আমি সেই সময়ের স্মৃতি কিছুই মনে করতে পারি না।’
দিশা পাটানি। ছবি: সংগৃহীত

Advertisements

এক কনসার্টের অনুশীলনের সময় দিশা পাটানি মাথায় আঘাত পান। আর এর ফলে প্রায় ৬ মাসের জন্য তার স্মৃতিশক্তি লোপ পায়। তিন বছর আগে মার্শাল আর্টসের ট্রেনিং শুরু করেছিলেন। এ প্রসঙ্গে দিশার মন্তব্য, ‘আজকে আমি যেখানে পৌঁছেছি এটা আমাকে সেখানে নিয়ে গিয়েছে। আপনাকে এটা রোজ করতেই হবে। যখন আপনি হাঁটু ও হাড় ভাঙবে তখনই সে সফল হবে।’

এত কিছুর পরেও অনুশীলন ছাড়েননি দিশা। মার্শাল আর্ট ও জিমনাস্টিকসের প্রতি অভিনেত্রীর আকর্ষণ কমেনি একটুও। শুটিং না থাকলে যখনই সময় পান তার প্রিয় এই দুটি কাজে নিজেকে ডুবিয়ে রাখেন দিশা।

একের পর এক সফল সিনেমায় কাজ করে চলেছেন দিশা পাটানি। গত রোজার ঈদে মুক্তি পেয়েছে আব্বাস জাফরের ‘ভারত’। সেখানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তাকে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। এখন তার ‘মালাঙ্গ’ সিনেমার কাজ চলছে। মোহিল সুরির নির্দেশনায় অনিল কাপুর, আদিত্য রায় কাপুর ও কুনাল খেমুর সঙ্গে মুখ্য চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …