ছবি ও ভিডিওতে দেখুন দিলীপ কুমারের অভিনেত্রী নাতনির বিয়ে

ভারতের হায়দরাবাদের ফালাকনুমা প্রাসাদে ধুমধাম করে হয়ে গেল কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানুর নাতনি সায়েশা সায়গলের বিয়ে। ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় মুখ সায়েশা। ‘বনমগন’ ও ‘কাদাইকুট্টি সিঙ্গম’ তার সুপার হিট ছবি। অজয় দেবগনের সঙ্গে ‘শিবায়ে’ ছবিতে অভিনয় করে ২০১৬ সালে বলিউডে অভিষেক হয় সায়েশার। তারকা দম্পতির এ নাতনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তামিল অভিনেতা আর্য।

টাইমস নাউয়ের এক প্রতিবেদনে জানানো হয়, ৯ মার্চ, শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সায়েশা-আর্যর বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগের দিন তাদের বিবাহ-পূর্ব অনুষ্ঠানে সায়েশার মা শাহীন বানুর সঙ্গে নাচেন দিলীপ কুমারের অভিনেত্রী স্ত্রী সায়রা বানু। সায়েশার মা শাহীন সায়রা বানুর ভাগ্নি। সে দিন বিয়ের অনুষ্ঠানে ফুপু-ভাগ্নির নাচ নজর কেড়েছে উপস্থিত অতিথিদের।

পরের দিন বিয়ের অনুষ্ঠানে সায়েশা-আর্যর বিয়ের অনুষ্ঠানে অংশ নেন পরিবার, বন্ধু, আত্মীয় ও বিনোদন অঙ্গনের কাছের মানুষরা। তাদের মধ্যে ছিলেন তামিল অভিনেতা সুরিয়া শিবকুমার, কার্তিক শিবকুমার ও নির্মাতা রাকেশকরের মতো আরও অনেকে।

এদিন পরিপূর্ণ গয়নার সঙ্গে সোনালি কাজ করা লাল রঙের লেহেঙ্গার ঐতিহ্যবাহী সাজে বিয়ের পিঁড়িতে বসেন দিলীপ কুমারের নাতনি। আর কালো রঙের শেরোয়ানি পরে ঘোড়ার গাড়িতে করে প্রবেশ করেন বর আর্য।

৯ মার্চ, শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত বিয়েতে সায়েশা ও আর্য। ছবি: সংগৃহীত
সায়েশা ও আর্যের বিয়ের অনুষ্ঠানে আগত অতিথি। ছবি: সংগৃহীত
বিয়েতে আমন্ত্রিত তামিল অভিনেতাদের সঙ্গে সায়েশা ও আর্য। ছবি: সংগৃহী
৮ মার্চ সায়েশার বিয়ের সংগীত অনুষ্ঠানে সবুজ সালোয়ার-কামিজে নাচের তাল ধরেছেন সায়রা বানু। ছবি: সংগৃহীত
৮ মার্চ বিয়ের সংগীত অনুষ্ঠানে সায়েশা ও আর্য। ছবি: সংগৃহীত

Check Also

মালাইকাকে ছেড়ে রাকুলের কাছে অর্জুন কাপুর!

তবে কি শেষ পর্যন্ত ‘ছাইয়া ছাইয়া গার্ল’ মালাইকা অরোরার মোহবন্ধন থেকে মুক্তি মিলল ‘গুন্ডে’ তারকা …