শাকিবের নতুন নায়িকা আরিয়ানা

বড়পর্দায় নতুন নায়িকা নিয়ে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। তার প্রযোজনা প্রতিষ্ঠান হতে নির্মাণাধীন চলচ্চিত্র ‘বীর’-এ যুক্ত হয়েছেন নতুন মুখ আরিয়ানা জামান।

মডেলিং থেকে শাকিব খানের নায়িকা হয়ে অভিনয় জগতে পা ফেলছেন নতুন মুখ আরিয়ানা জামান। কাজী হায়াত পরিচালিত ‘বীর’ চলচ্চিত্রে শাকিব-বুবলি জুটির পাশাপাশি তাকেও দেখা যাবে নায়িকারূপেই। শনিবার চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হন এ নবাগতা।

প্রতিক্রিয়ায় তিনি বলেন, “আমি ফটোগ্রাফি মডেল হিসেবে কাজ করতাম। এ মাধ্যমে এটাই আমার প্রথম কাজ। প্রথম কাজেই শাকিব খানকে পাওয়া নিশ্চয়ই ভাগ্যের ব্যাপার। খুব ভালো লাগছে। দুজন সুপারস্টারের সঙ্গে পর্দা ভাগ করে নিতে পারছি।”

তবে, চলচ্চিত্রে নিজের চরিত্রটি সম্পর্কে খুব বেশি খোলাশা করতে চাইলেন না আরিয়ানা। বললেন, “আমার ক্যারেক্টারটা ভালো। তবে, কেমন তা এখনই বলতে চাই না। অনেক সমালোচনা হয়তো। এ জন্য আগেই কিছু বলতে চাই না। কাজটা শুরু করি তারপর, দেখা যাক।”

গত ১৫ জুলাই মহরতের মাধ্যমে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। সাময়িক বিরতির পর সেপ্টেম্বরেই ফের শুরু হচ্ছে চলচ্চিত্রটির শুটিং। দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন ‘বীর’ সিনেমার গল্পের বিষয়বস্তু। আসন্ন ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনার কথা জানিয়েছে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস।

চলচ্চিত্রটির একটি গানে কণ্ঠ দিয়েছেন শাকিব নিজেই।

Check Also

পপির চাওয়া

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপির আবেদন দর্শকের কাছে এখনও রয়েছে। চলচ্চিত্রের এই অভিনেত্রী মনের …