সন্তান জন্ম দেওয়ার আগেই ডেঙ্গু কেড়ে নিলো মালিহার প্রাণ

বিয়ে করেছিলেন মাত্র ১ বছর আগে। আর দুই মাস পর তার ঘর আলো করে আসতো প্রথম সন্তান। তার আগেই সকল আশা, সুখের সকল স্বপ্ন ধূলিস্যাৎ হয়ে গেলো। ডেঙ্গু কেড়ে নিয়েছে তার প্রাণ, কেড়ে নিয়েছে গর্ভে থাকা সম্ভাবনাময় আরও এক প্রাণ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে ডিজাইনার মালিহা মাহফুজ অন্যার (২৭) মৃত্যু হয়।

গতবছরের ২০ জুন মালিহা নাফিজ ইমতিয়াজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। নাফিজ পেশায় একজন প্রকৌশলী। তারা উত্তরাতে বসবাস করতেন।

বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ও টেকনোলজি বিভাগ থেকে পড়াশোনা শেষ করে মেঘনা নিট কম্পোজিট নামে একটি প্রতিষ্ঠানে ডিজাইনার হিসেবে চাকরি করতেন মালিহা।

মালিহার স্বামী নাফিজ ইমতিয়াজের ফেসবুক পেজ থেকে দেখা যায়, জুলাই মাসের ১৩ তারিখে দুজনের ছবি দিয়ে একটি পোস্ট দেন তিনি। যাতে লেখা ‘ইটস এ বয়’। অর্থাৎ এবার একটি ছেলে আসছে তাদের ঘরে।

পারিবারিক সূত্রে জানা যায়, মালিহার জ্বর অনুভূত হয় জুলাই মাসের ২১ তারিখে। ২২ তারিখে তাকে উত্তরার লুভানা হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষার পর ডেঙ্গু ধরা পড়লে সেখানে ভর্তি করা হয়। ২৩ তারিখে অন্যাকে আরও উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অন্যার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে ২৫ তারখে তাকে বিএসএমএমইউতে নেওয়া হয়। সেখানে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় অন্যার মৃত্যু হয় গতরাতে।

Check Also

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ: একই পরিবারের ৯ জন দগ্ধ

কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নের হাজিপাড়া গ্রামে রান্না করার সিলিন্ডার গ্যাস আগুনে শিশু-নারীসহ …