স্বামীর বন্ধুর জন্য গর্ভ ভাড়া দিলেন স্ত্রী!

নিজের স্ত্রী শারীরিক সমস্যায় ভুগছেন। এ কারণে দ্বিতীয় সন্তান জন্ম দেয়া তার পক্ষে সম্ভব নয়। তাই এক অদ্ভুত উপায় খুঁজে বের করলেন এক স্বামী। তিনি সন্তান জন্মদানে বেছে নিলেন বন্ধুর স্ত্রীর গর্ভকে।

লন্ডন ভিত্তিক একটি গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, কেলি ও পল দম্পতি দীর্ঘ ১৫ বছর সংসার জীবনে আছেন। বিয়ের ৭ বছর পর তারা প্রথম সন্তান ব্রুডির জন্ম দেয়। গর্ভাবস্থায় সিমফিসিস পিউবিস ডিসফাংশন নামের একটি অসুখে আক্রান্তের পর অন্তর্বেদনায় ভুগতে থাকেন স্ত্রী কেলি। এ রোগের পর ২২ সপ্তাহ হুইলচেয়ারে কাটান তিনি। প্রথম সন্তান জন্ম দেওয়ার পর এই অবস্থার সমাধান করা উচিত ছিল কেলির। কিন্তু তিনি তা করেননি। যে কারণে এখন প্রতিনিয়ত ব্যথায় ভোগেন।

পলের বন্ধু চেশায়ারের ওয়ারিংটন শহরের বাসিন্দা মার্ক বট। একদিন মদ্যপ অবস্থায় বন্ধু মার্ককে নিজের দুঃখের কথা জানায় পল। একটা সময় পল প্রস্তাব দেন, মার্ক যেন তার স্ত্রী কিমকে (৩৫) বুঝিয়ে তাদের দ্বিতীয় সন্তান জন্ম দেয়। প্রিয় পলের দেয়া প্রস্তাব ফেলতে পারলেন না মার্ক। দুই সন্তানের মা তার স্ত্রী কিমও সেই প্রস্তাব সাড়া দিলেন।

কিম জানান, ‘আমার স্বামী তার বন্ধুকে এ বিষয়টি জানান। পরে তার বান্ধবী বাড়িতে এসে আমাকে গর্ভ ভাড়া দেওয়ার কথা বলেন। আমি এতে রাজি হয়ে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দেই।’

Check Also

ভয়ঙ্কর প্রেমিকা! (ভিডিও)

পাশে বসিয়ে অন্য নারীকে দেখা যে কতটা ঝুঁকিপূর্ণ সেটা হাড়ে হাড়ে টের পেলেন এক প্রেমিক। …