Advertisements

আইসিউতে মডেল প্রিয়াঙ্কা

priyanka-1-1 আইসিউতে মডেল প্রিয়াঙ্কা
বাংলা নাটকের দর্শকদের কাছে হয়তো খুব একটা পরিচিত মুখ নয় প্রিয়াঙ্কা জামান। তবে শোবিজ জগতের অত্যন্ত পরিচিত মুখ তিনি। অল্প কিছু নাটক ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। সেই প্রিয়াঙ্কা জামান ভুগছেন জটিল

রোগে রাজধানীর ‘স্কয়ার’ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে।

একদিন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই মডেল-অভিনেত্রী। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে থাকে। গেল ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের।

Advertisements

এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল (২৯ সেপ্টেম্বর) জানা যায়, এই মডেলকে এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। দেয়া হয়েছে লাইফ সাপোর্ট। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

প্রিয়াঙ্কার বড় বোন জেরিন জামান সবার কাছে বোনের জন্য দোয়া চেয়েছেন।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …