Advertisements

ইলিয়ানার বেলি ড্যান্সে অন্তর্জালে ঝড়

photo-1569257708 ইলিয়ানার বেলি ড্যান্সে অন্তর্জালে ঝড়

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ইলিয়ানা ডি ক্রুজ। ছবি ও ভিডিও শেয়ারের এ মাধ্যমে রয়েছে তাঁর ১০ মিলিয়নের বেশি অনুসরণকারী।

আর কিছুদিন পরেই আসছে ইলিয়ানার নতুন ছবি ‘পাগলপান্তি’। এতে তিনি জুটি বেঁধেছেন জন আব্রাহামের সঙ্গে। তার আগে ভক্তদের একটু ঝাঁকুনি দিলেন এ সুন্দরী। ইনস্টাগ্রামে ভক্তদের জন্য শেয়ার করলেন তাঁর বেলি ড্যান্সের বুমেরাং ভিডিও।

ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে লুফে নিয়েছেন ভক্তরা। মাত্র পাঁচ ঘণ্টায় ইনস্টাগ্রামে ভিডিওটি দেখা হয়েছে ১৩ লাখের বেশিবার। রয়েছে অসংখ্য প্রশংসাসূচক মন্তব্য।

Advertisements

কয়েক আগে ইলিয়ানা বলেছিলেন, এক অদ্ভুত রোগে ভুগছেন তিনি। বলেন, রাতে নাকি ঘুমের ঘোরে তিনি হাঁটাহাঁটি করেন। সকালে ঘুম থেকে উঠেই দেখেন পায়ে আঘাতের চিহ্ন। আর সেই চিহ্ন দেখেই তিনি নিশ্চিত হন যে ঘুমের ভেতর হাঁটেন।

ইলিয়ানাকে সর্বশেষ অজয় দেবগন অভিনীত ‘রেইড’ ছবিতে দেখা যায়। তাঁর হাতে এখন দুটো ছবি। পত্রপত্রিকার খবর, ‘পাগলপান্তি’ ছাড়াও অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে ‘দ্য বিগ বুল’ ছবিতে অভিনয় করবেন এ নায়িকা। সত্য ঘটনা অবলম্বনে এ ছবি প্রযোজনা করবেন অজয় দেবগন। দ্রুতই শুটিং সেটে যোগ দেবেন ইলিয়ানা।

‘পাগলপান্তি’ কমেডি ধাঁচের ছবি। এতে ইলিয়ানা-জন ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, আরশাদ ওয়ারসি ও কৃতি খরবান্দা। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘মুবারকন’-এর পর ফের আনিস বাজমির সঙ্গে কাজ করলেন ইলিয়ানা ডি ক্রুজ।

Advertisements

Check Also

শেষ পর্যন্ত পূর্ণিমাও এই দলে নাম লেখালেন

আইটেম গানে এবার নাচলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাংচিল’ ছবিতে অভিনয় করছেন এই …