Advertisements

ক্যাসিনো ক্লাব: মুখ খুললেন মিষ্টি জান্নাত

Misti-1909251555 ক্যাসিনো ক্লাব: মুখ খুললেন মিষ্টি জান্নাত
ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাতের সঙ্গে ক্যাসিনো ক্লাবের মালিক এক নেতাকে জড়িয়ে যে খবর প্রকাশ হয়েছে সে বিষয়ে মুখ খুলেছেন তিনি। ডেইলি বাংলাদেশকে মিষ্টি জানিয়েছেন, যে নেতার সঙ্গে তাকে জড়ানো হচ্ছে ওই নেতাকে তিনি চেনেন না। এমনকি সে আটক হওয়ার আগ পর্যন্ত তার নামও শোনেননি বলে দাবি করেন মিষ্টি।

কিন্তু বিভিন্ন গণমাধ্যম তাকে ইঙ্গিত করে যে খবর প্রকাশ করেছে ওইসব খবর প্রসঙ্গে মিষ্টি বলেন, যারা কোনো তথ্যপ্রমান ছাড়া আমাকে নিয়ে নেতিবাচক খবর প্রকাশ করেছে আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব। এরই মধ্যে আমি উকিলের সঙ্গে কথা বলেছি।

Advertisements

তিনি আরো বলেন, কেউ একজন আমার বিরুদ্ধে চক্রান্ত করে এসব নেতিবাচক খবর ছড়াচ্ছে। এজন্য সে নিজের পকেটের টাকাও খরচ করছে। তবে প্রমান ছাড়া এসব চক্রান্ত করে আমার ক্ষতি করতে পারবে না। যারা প্রমান ছাড়া এসব উল্টা-পাল্টা খবর ছড়াচ্ছেন তাদেরকে তথ্যপ্রযুক্তি মামলায় পড়তে হবে।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির রুপালি পর্দায় অভিষেক হয়। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রগুলো হল ‘চিনি বিবি’, ‘তুই আমার’, ‘আমি নেতা হবো’। এছাড়া ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’ দিয়ে তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন।

Advertisements

Check Also

ইনস্টাগ্রামে ঝড় তুললেন জ্যাকলিন ফার্নান্দেজ!

মাঝে মধ্যেই অনুরাগীদের চমক দিতে ইনস্টাগ্রামে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী জ্যাকলিন …