Advertisements

জীবন-মরণ সন্ধিক্ষণে এন্ড্রু কিশোর, সংবাদটি ভুয়া

Andro_Kishor জীবন-মরণ সন্ধিক্ষণে এন্ড্রু কিশোর, সংবাদটি ভুয়া

জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এখন জীবন-মরণ সন্ধিক্ষণে। তার অবস্থা আশঙ্কাজনক, এমন সংবাদ এখন ঘুরপাক খাচ্ছে ফেসবুক দুনিয়ায়। তবে খোঁজ নিয়ে জানা যায়, প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর ভালো আছেন।

এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস বলেন,‘দাদা দুই দিন হলো সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গত ২/৩ ধরেই সিঙ্গাপুরের চিকিৎসকগণ তার শরীরের রক্তসহ বিভিন্ন অর্গান পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন। তার এড্রিনাল গ্লান্ট (যেখান থেকে হরমন প্রডিউজ হয়) একটু বড় হয়ে গেছে। যার ফলে কিশোর দার শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দিচ্ছে। গতকাল দাদার বায়োপসি করা হয়েছে। আগামী আরও দু’দিন দাদা হাসপাতালেই ভর্তি থাকবেন। চিকিৎসকরা দাদাকে পর্যবেক্ষণে রেখেছেন। সবাই তার জন্য দোয়া করবেন।’

Advertisements

এদিকে, গত ৮ সেপ্টেম্বর চিকিৎসার জন্য এন্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অনুদান নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে নেতিবাচক মন্তব্য তোলে। এমন সমালোচনার মাঝেই উন্নত চিকিৎসার জন্য ৯ সেপ্টেম্বর একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন জনপ্রিয় এই সংগীতশিল্পী। বর্তমানে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তার সঙ্গে আছেন তার স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …