Advertisements

ডিসির সাথে ভিডিও ফাঁসের পর এবার নতুন বাহানায় সেই সাধনা!

Dc_sdha ডিসির সাথে ভিডিও ফাঁসের পর এবার নতুন বাহানায় সেই সাধনা!

জামালপুরে সাবেক ডিসির সাথে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা বদলি চেয়ে জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছেন। তিনি নিয়মিত অফিস করছেন এবং কার্যালয়ে যাতায়াত করছেন।

এর আগে, অসুস্থতার কারণ দেখিয়ে ৭ আগস্ট ৩ দিনের ছুটির আবেদন করলে তা মঞ্জুর হয়। ছুটি কাটিয়ে ১ সেপ্টেম্বর ফের অসুস্থতার কারণ দেখিয়ে ৫ দিনের ছুটির আবেদন করলে তা নামঞ্জুর করেন নবাগত জেলা প্রশাসক মো: এনামুল হক।

এ ব্যপারে জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো: এনামুল হক বলেন, সাধনা বদলীর আবেদন করেছে, সেটা তদন্ত কমিটি দেখবে। যেহেতু চাকরি থেকে বাদ পড়েনি, এখনো কর্মরত রয়েছে, তাই হাজিরা খাতায় স্বাক্ষর দিয়ে চলে যাচ্ছে। তদন্তের বিষয়ে তিনি আরো বলেন, সময় বৃদ্ধি করা হয়েছে। সঠিক তদন্তে উপযুক্ত বিচারের আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisements

এদিকে ২৯ আগস্ট বৃহস্পতিবার ডিসির বিরুদ্ধে তদন্ত শুরু হয়। ৫ সদস্যের এই তদন্ত কমিটির ১০ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের কথা ছিল। তদন্ত সম্পন্ন না হওয়ায় ৮ সেপ্টেম্বর রোববার থেকে আরো ১০ দিনের তদন্তের সময় বাড়ানো হয়েছে।

জানা যায়, প্রতিদিন পৌনে ৯টায় রিকশাযোগে ডিসি অফিস প্রাঙ্গনে নামেন সাধনা। সবার অগোচরে সিঁড়ি বেয়ে জেলা প্রশাসকের গোপনীয় শাখার প্রটোকল অফিসার মো: সাখাওয়াত হোসেনের কাছে হাজিরা খাতায় স্বাক্ষর দিয়ে ৫ মিনিট অবস্থান করে দ্রুত কর্মস্থল ত্যাগ করেন তিনি। ডিসি আহমেদ কবীর ও সানজিদা ইয়াসমিন সাধনার যৌন কেলেঙ্কারির ঘটনায় সাধনার ডিসি অফিসে যাতায়াতে ক্ষোভ প্রকাশ করেছে জামালপুরের নানা শ্রেণী-পেশার মানুষ।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …