Advertisements

নতুন নাচের ভিডিওতে ঝড় তুলেছেন দিলবার কন্যা

dilbar-nora-20190912234448 নতুন নাচের ভিডিওতে ঝড় তুলেছেন দিলবার কন্যা
কখনও মিউজিক ভিডিও, কখনও আইটেম সং আবারও কখনও রিমেক গান দিয়ে ঝড় তোলেন নোরা ফাতেহি। বিশেষ করে তার ‘বেলি ড্যান্স’ নিয়ে ভক্তদের ভীষণ আগ্রহ। কানাডায় জন্ম নেয়া মরোক্ক বংশোদ্ভুত ২৬ বছর বয়সী নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী নোরা ফাতেহি হিন্দি, ইংরেজি, ফরাসি আর আরবি ভাষাও জানেন।

‘রোর : টাইগার্স অব দ্য সুন্দরবনস’ ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রে পথচলা শুরু করেন তিনি। তবে এই ছবি জনপ্রিয় করেনি তাকে। পরে বেশকিছু সিনেমায় আইটেম গানে নেচে জনপ্রিয়তা পান। ‘কিক’ ও ‘বাহুবলি’র মতো বড় বাজেটের ছবিতেও কাজ করেছেন।

Advertisements

নোরা ফাতেহি সবচেয়ে বেশি আলোচনায় আসেন জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে। এরপর দিলবার কন্যা নাম হয়ে যায় তার। সাকি সাকি গানেও দর্শক মাতিয়েছেন তিনি। এবার অন্য একটি গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নোরা।

বৃহস্পতিবার নোরা ফতেহি তার ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। যেখানে ইন্টারন্যাশনাল ডান্স নাম্বার ‘পেপেতা’ গানের সঙ্গে কোমর দুলাতে দেখা গেছে নোরাকে। তার সঙ্গে দেখা যাচ্ছে জনপ্রিয় কোরিওগ্রাফার মেলভিন লুইসকে।

নাচের ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে নোরা জানান, মেলভিন লুইস এই আফ্রো-ল্যাতিনো ডান্সটি নতুন করে কোরিওগ্রাফি করেছেন। ভিডিওটি পোস্ট করতেই এটি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। প্রকাশের আট ঘণ্টার মধ্যেই ১১ লাখেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …