বিয়ে ‘করছেন’ মিথিলা!

কয়েকদিন আগে মিডিয়াপাড়া সরব ছিল তাহসান-মিথিলার খবরে। কারণও আছে, বিচ্ছেদের দুই বছর পর এই দুই তারকাকে এই প্রথম বোঝা গেল দেশের বাইরে একসঙ্গে ঘুরছেন। এবার ‘বিয়ের গুঞ্জন’ নিয়ে আলোচনায় মিথিলা!

অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ও পশ্চিমবঙ্গের মোস্ট এলিজেবল ব্যাচেলর সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে এর আগেও একাধিক বার গুঞ্জন ওঠে। কারণ দু’জনকে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। এবার গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে মিথিলাকে কেক কাটতে দেখা গেছে। অনেকে এসব ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘তবে কি বিয়ে করছেন মিথিলা!’

সৃজিতকে জন্মদিনের শুভেচ্ছা জানান মিথিলা

সৃজিতকে জন্মদিনের শুভেচ্ছা জানান মিথিলা

ভারতীয় এক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, গত নয় বছরে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এর মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, জয়া আহসান ও রাজনন্দিনীর নাম রয়েছে। গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সখ্যতা হয় সৃজিতের। এরপর মিথিলাকে নিয়ে ঘোরাঘুরি ও পার্টিতে অংশ নিতে দেখা যায় তাকে।

সৃজিতের জন্মদিনের ছবিগুলো প্রকাশ্যে আসার পর অনেকে ধরেই নিয়েছেন, মিথিলা ও সৃজিতের মধ্যে ভালো একটা সম্পর্ক রয়েছে। যেটা বিয়ে পর্যন্ত গড়াতে পারে। কিন্তু এসব গুঞ্জনের সত্যতা কতটুকু, তা জানা যাবে সময় হলেই।

সূত্র: ডেইলি বাংলাদেশ

Check Also

অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন অভিনেত্রী মিথিলা

কলকাতার একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর অঞ্জলি দিলেন বাংলাদেশি অভিনেত্রী মিথিলা। এ সময় সঙ্গে ছিলেন …