Advertisements

রোমান্টিক মুহূর্তে ধরা পরলেন রণবীর-আলিয়া

ranbir-alia রোমান্টিক মুহূর্তে ধরা পরলেন রণবীর-আলিয়া

আম্বানিদের আন্তিলিয়ায় তারকাখচিত গণেশ চতুর্থীর উদযাপন। আর সেখানেই রোমান্টিক মুহূ্র্তে ধরা পড়ে গেলেন রণবীর-আলিয়া। আম্বানিদের গণেশ পুজোয় বলিউডের এই লাভ বার্ড পৌঁছতেই ক্যামেরাবন্দি করেন অনেকেই।

সোমবার গণেশ চতুর্থী উপলক্ষ্যে সেজে উঠেছিল আম্বানিদের আন্তিলিয়া। সেদিন সন্ধ্যায় সেখানে একসঙ্গে পৌঁছেছিলেন ‘রণলিয়া’ জুটি। তারা গাড়ি থেকে পৌঁছতেই তাদের লক্ষ্য করে ঝলসে ওঠে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ। অনুষ্ঠানের প্রতিটি মুহূর্তে আলিয়াকে আগলে রেখেছেন রণবীর।

Advertisements

এদিন আলিয়াকে দেখা গেল হলুদ শাড়ি ও গোলাপি স্লিভলেস ব্লাউজে। আর রণবীরকে দেখা গেল আকাশি রঙের কুর্তা-পাজামায়। ক্যামেরা দেখতেই পোজ দিতে ভুললেন না রণবীর। হাসি মুখে ধরা পড়লেন আলিয়াও। তাদের সঙ্গেই দেখা গেছে বন্ধু তথা পরিচালক অয়ন মুখোপাধ্যায়কেও। সেখানে আচমকাই আমির খানের সঙ্গে দেখা হয়। এরপর তার সঙ্গে ছবি তুলতে দেখা যায় রণবীরকে।

খুব শিগগিরই রণবীর-আলিয়া জুটিকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অন্যদিকে সূত্রে খবর, রণবীর নাকি ইতিমধ্যেই বিয়ের ব্যাপারে আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গে প্রাথমিক ভাবে কথা বলে নিয়েছেন। আলিয়া-রণবীরের ভক্তরা এখন সেই অপেক্ষাতেই দিন গুণছেন।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …