শাকিব খানের বিপরীতে নারগিস ফাখরি!

এবার ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নারগিস ফাখরি। শনিবার ‘মিউজিক ফর পিস’ কনসার্টর ফাঁকে টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনে প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস এমন ইঙ্গিতই দিলেন।

ইঙ্গিতের বাস্তবায়ন হলে প্রথম বলিউডের কোন নায়িকার সঙ্গে জুটি হবে ঢাকাই ছবির এ সুপারস্টারের। এর আগে তালিকায় টলিউডের শ্রাবন্তী, শুভশ্রীদের সঙ্গে জুটি হতে দেখা গেছে তাকে।

‘মিউজিক ফর পিস’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল। শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে দ্বন্দ্ব আর বিবেধ ভুলে দাঁড়ান চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা। মঞ্চে নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন শবনম বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভাররে শিনা চৌহান। যিনি এর আগে ঢাকার ‘পিপড়া বিদ্যা’ ছবিতে অভিনয় করেছেন।

এ আয়োজনে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নারগিস ফাখরি। এর আগে বলিউডের এ তারকা তাপসের একটি গানে মডেল হয়েছেন। মঞ্চে নারগিস ফাখরির কাছে প্রশ্ন রাখেন শিনা চৌহান। বাংলাদেশের ফিল্মে কী পাওয়া যাবে তাকে? সে উত্তর নারগিস ফাখরি বলেন, ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।’

টিএম ফিল্মসের আনুষ্ঠানিক যাত্রা ঘোষণার আগে শাকিব খানের কাছে প্রশ্ন রাখেন প্রতিষ্ঠানটির কর্ণধার তাপস, টিএম ফিল্মসে শিডিউল দেবেন তো? শাকিব খান উত্তরে বলেন, টিএম ফিল্মসের জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।

পরে নারগিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ‘ধরুণ আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? শাকিব খান কৌশলী হয়ে বলেন, ‘নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।’

মিউজিক ফর পিচ আয়োজনের এ মঞ্চে পরে গান পরিবেশন করেন কৈলাস খের, কৌশিক হোসেন তাপস। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাখরি। আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব ও একাধিক কণ্ঠশিল্পী উপস্থিত ছিলেন।

Check Also

নিককে ডিভোর্সের হুমকি দিচ্ছেন প্রিয়াঙ্কা!

হালের আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। গত বছর ডিসেম্বরে …