Advertisements

অপুর ‘৩০০ সেকেন্ড’

apu-300 অপুর ‘৩০০ সেকেন্ড’

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি চিত্রনায়িকা অপু বিশ্বাস। জয় তাকে নানা প্রশ্নবাণে বিদ্ধ করছেন। আর অপু অকপটে উত্তর দিয়ে যাচ্ছেন সেসব প্রশ্নের। এমনটা দেখা যাবে নতুন একটি অনুষ্ঠানে।

আগামীকাল থেকে চ্যানেল আইতে শুরু হতে যাওয়া এ অনুষ্ঠানের নাম ‘৩০০ সেকেন্ড’। যেটি প্রচার হবে প্রতিদিন রাত ১০টা ২০ মিনিটে। জনপ্রিয় ‘ছোটকাকু’র স্রষ্টা শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় নির্মিত এ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচার হবে আগামীকাল।

এ পর্বেই অতিথি হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। সমসাময়িক ও আমন্ত্রিত অতিথিদের ব্যক্তিগত না বলা কথাসহ রঙ্গরসের মিশেলে সাজানো হয়েছে অনুষ্ঠানের প্রতিটি পর্ব।

Advertisements

অনুষ্ঠানটি প্রসঙ্গে এর পরিচালক সেহাঙ্গল বিপ্লব বলেন, ‘৩০০ সেকেন্ড’-এ আগত অতিথিদের কাছ থেকে অনেক মূল্যবান কথা ও তাদের ব্যক্তিগত অনেক অজানা তথ্য জানা যাবে। এ অনুষ্ঠানে নানা শ্রেণি-পেশার মানুষ অতিথি হয়ে আসার সুযোগ পাবেন।

অপু বিশ্বাস ছাড়াও এ অনুষ্ঠানে ইতোমধ্যে অতিথি হয়ে এসেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ, বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, আইসিটি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলক, রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ভূঁইয়া, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পরিবেশবিদ মুকিত মজুমদার, গণসংগীতশিল্পী ফকীর আলমগীর, চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন, নির্মাতা সালাউদ্দিন লাভলু, চিত্রনায়ক আলেকজান্ডার বো, জায়েদ খান ও সিয়াম, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …