Advertisements

আরাফাতের সঙ্গে মনোমালিন্য ছিল, বাগদান ভাঙেনি: জলি

jolly আরাফাতের সঙ্গে মনোমালিন্য ছিল, বাগদান ভাঙেনি: জলি

চলতি বছরের মে মাসে দীর্ঘ দিনের প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয় চিত্রনায়িকা ফাল্গুনী রহমান জলির। একটু সময় নিয়ে হাতের কাজ গুছিয়ে বিয়ের পিঁড়িতেও বসবেন বলে জানিয়েছেন এ তারকা।

কিন্তু সম্প্রতি বেশকিছু সংবাদপত্রে খবর বেড়িয়েছে, জলির নাকি বাগদান ভেঙে গেছে। আরাফাত রহমানের সঙ্গে তার আর বিয়ে হচ্ছে না।

তবে বাংলানিউজকে জলি জানালেন ভিন্ন কথা। আরাফাতের সঙ্গে তার মনোমালিন্য হয়েছিল কিন্তু বাগদান ভাঙেনি। পারিবারিকভাবেই তারা বিয়ে করতে যাচ্ছেন।

জলি বলেন, ‘আমাদের বাগদান হয়েছে মে মাসের ১৬ তারিখ। এরপর মাঝে মধ্যে আরাফাতের সঙ্গে মনোমালিন্য হয়েছে। এটা আসলে সব সম্পর্কেই হয়, কিন্তু বিষয়টি আসলে গুরুতর না। কিন্তু আসলে আমাদের বাগদান ভাঙার মতো কিছু ঘটেনি। আমরা এখন ভালো আছি। আমাদের নিয়মিত যোগাযোগ আছে, কথাও হচ্ছে।’

Advertisements

‘আশা করছি আমাদের দুই পরিবার বসে বিয়ের তারিখ ঠিক করবে। সে অনুযায়ী আমরা বিয়ের জন্য প্রস্তুতি নেবো। তবে সেটা এখনই না। বিয়ের তারিখ ঠিক হলে আমি নিজেই সবাইকে জানাবো,’ যোগ করেন তিনি।

এর আগে জলি প্রেম ও বিয়ে প্রসঙ্গে বলেছিলেন, ‘দিন-তারিখ-মাস মনে নেই, তবে আমাদের প্রেমের বয়স পাঁচ বছর। বাগদান হলো কেবল। বিয়ে কবে করছি, তা এখনই নিশ্চিত করে বলতে পারছি না। অবশ্য এ সিদ্ধান্তটাও দুই পরিবারই নেবে। এটা বলতে পারছি, বিয়েটা একটু বিলম্ব হবে।’

২০১৬ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অঙ্গার’ সিনেমার মধ্য দিয়ে বড় যাত্রা শুরু করেন জলি। এরপর ‘নিয়তি’ ও ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমা অভিনয় করেন তিনি। বর্তমানে ‘ডেঞ্জার জোন’ নামের একটি সিনেমাতে তিনি অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন বাপ্পি চৌধুরী।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …