Advertisements

এ কী হাল বাহুবলীর ভিলেনের!

bahubali এ কী হাল বাহুবলীর ভিলেনের!

ছবির কারণেই রোগা হতে হয়েছে ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির ভিলেন চরিত্রে অভিনয় করা বল্লালদেব ওরফে রানা ডাগ্গুবতীকে। কিন্তু তার স্বাস্থ্য নিয়ে চিন্তার শেষ নেই ভক্তদের। সম্প্রতি একটি প্রোমোশনাল পোস্ট শেয়ার করেছেন অভিনেতা রানা। সেই পোস্ট দেখে হতাশ তার ভক্তরা। বাহুবলী ভিলেনের স্বাস্থ্যের বর্তমান হাল দেখে চোখ কপালে উঠার মতো অবস্থা তাদের।

Advertisements

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে, অত্যন্ত রোগা হয়ে গেছেন অভিনেতা রানা। ছিপছিপে চেহারায় কালো ঘন চুল আর দাড়ি। ক্যামেরায় সহাস্য। ‘বাহুবলী’ সিনেমার সেই ভল্লালদেবের সঙ্গে কোনো মিলই নেই তার চেহারার। পোস্টের নিচে ভক্তরা লিখেছেন, ‘OMG!ডিয়ার, তুমি কী ঠিক আছো? আবার কেউ লিখেছেন, ‘আশা করি তুমি ভালোই আছো, মিস্টার রানা।’ ‘ভল্লালদেবের সঙ্গে কী হয়েছে, খুব রোগা লাগছে!’

প্রসঙ্গত, সাই পল্লবী পরিচালিত আসন্ন ছবি ‘ভিরাতা পারভাম’-এর জন্য তৈরি হচ্ছেন রানা। যেটির চিত্রনাট্য লেখা হয়েছে ১৯৯২ সালের একটি ঘটনাকে কেন্দ্র করে। ছবির জন্যই এই দক্ষিণী সুপারস্টারকে মেদ ঝরাতে হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যেমের রিপোর্ট বলছে, এই আসন্ন সিনেমার কারণে রানা শরীর থেকে টন ওজন কমিয়েছেন। এই ছবি ছাড়াও ‘হাতি মেরে সাথী’ সিনেমায় মাহুতের চরিত্রে তাকে দেখা যাবে।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …