Advertisements

কবির সিং নিয়ে মুখ খুললেন করিনা!

kareena কবির সিং নিয়ে মুখ খুললেন করিনা!

সম্প্রতি Filmfare-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে শাহিদ কাপুরের হিট ছবি কবির সিং নিয়ে মুখ খুললেন করিনা। ছবিতে কিয়ারা আডবাণীকে দেখা গিয়েছে প্রীতির চরিত্রে, যে হাজার দোষ থাকার পরেও প্রেমিকের হাত ছাড়ে না।

একসঙ্গে জীবনের ট্রেন তাঁদের ধরা হয়নি। কিন্তু বলিউডকে ঘিরে সমান্তরাল ভাবেই যেন চলছে করিনা কাপুর ও শাহিদ কাপুরের জীবনরেখা। ব্রেক আপের পরও উড়তা পঞ্জাবে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। এবার প্রাক্তন প্রেমিকের ছবি নিয়ে অকপট মন্তব্য করলেন করিনা।

Advertisements

সম্প্রতি Filmfare-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে শাহিদ কাপুরের হিট ছবি কবির সিং নিয়ে মুখ খুললেন করিনা। ছবিতে কিয়ারা আডবাণীকে দেখা গিয়েছে প্রীতির চরিত্রে, যে হাজার দোষ থাকার পরেও প্রেমিকের হাত ছাড়ে না। এই নিয়ে করিনা বলেন, ব্যক্তিগতভাবে তিনি এমন কোনও চরিত্রে বিশ্বাস করেন না। ‘আমি এই ছবি দেখিনি। তাতে বিশেষ কোনও ফারাক পড়েছে বলে মনে হয় না। এই ছবি ৩০০ কোটির উপর ব্যবসা করেছে। এমন অনেক মানুষ আছেন যাঁরা এই ছবিটি হলে গিয়ে দেখেছেন এবং এর মধ্যে এমন কিছু খুঁজে পেয়েছেন যা তাঁদের ভীষণ ভালো লেগেছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই ছবি না দেখলে বক্স অফিসে এমন সাফল্য আসত না।’ একই সঙ্গে করিনা বলেন, ‘একদিকে যেমন প্রশংসা পেয়েছে এই ছবি, তেমনই অনেকেই এর বিরুদ্ধে মতামত প্রকাশ করেছেন। দুঃখের বিষয় হল, তাঁদের সেই স্বরকে ছাপিয়ে গিয়েছে উত্‍সাহী দর্শকের সংখ্যা।’

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …