Advertisements

কে এই ‘রিপন ভিডিও’?

ripon-1 কে এই ‘রিপন ভিডিও’?

হায় ফ্রেন্ড, তোমরা সবাই ভালো আছো? সবাইকে আসসালামুয়ালাইকুম। আই এম রিপন ভিডিও। তোমাদের মাঝে এসে গেলাম একটা ছন্দ বলতে…এভাবেই ফেসবুক লাইভ অথবা ভিডিও নিয়ে হাজির হন রিপন নামের এক যুবক। যার অনেকগুলো ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

মূলত তার এসব ভিডিওতে থাকে বিভিন্ন ছন্দ। ভুল উচ্চারণের কারণে ভিডিওগুলো মজা করে দেখে নেটিজেনরা। এসব ভিডিও শেয়ারও হচ্ছে অনেক। এরফলে সহজেই ফেসবুকে লাখ-লাখ ভিউ হচ্ছে তার ভিডিও। এছাড়া তাকে নিয়ে ফেসবুকে হাসি-ঠাট্টার কমতি নেই। তাই আলোচনায় এখন রিপন।

ফেসবুকে বর্তমানে তার একটি পেজ রয়েছে। এই পেজে এখন পর্যন্ত আড়াই লক্ষ মানুষ লাইক দিয়েছেন। এছাড়া পেজে ফলোয়ার রয়েছে ২ লক্ষ ৭৫ হাজার।

Advertisements

জানা গেছে, রিপনের বাড়ি নেত্রকোনা জেলার সদর উপজেলায়। তৃতীয় শ্রেণি পর্যন্ত লেখাপড়া করা রিপন পেশায় কাঠমিস্ত্রী। আসবাবপত্র তৈরির দোকানে কাজ করেন। বাবা-মা ছাড়াও তার পরিবারে রয়েছে মোট তিন ভাই এবং একবোন।

নিজের এসব ভিডিও প্রসঙ্গে রিপন বলেন, ছন্দ ও কবিতা ভালবাসি। এটা আমার শখ ছিল। আমি এগুলো নিজে-নিজেই বানাই। মানুষ এগুলো নিয়ে ফেসবুকে শেয়ার করে, লাইক করে। এভাবেই ছড়িয়ে পড়ে ভিডিওগুলো।

নিজের উচ্চারণ প্রসঙ্গে তিনি বলেন, অনেকে অনেক কিছু স্বাভাবিকভাবে উচ্চারণ করতে পারে না, আমিও পারি না।

তিনি আরও বলেন, দুই মাস আগে ফেসবুক পেজ বানানো হয়েছে। বর্তমানে অনেকেই আমার ইন্টার্ভিউ নিতে চায়। সেজন্য মোবাইল নাম্বার খোলা রাখি। তবে অনেকেই বিরক্ত করে, আমার বিষয়ে জানতে চায়। তাদের জন্য কাজ করতে পারি না। সেজন্য নাম্বারটি অনেক সময় বন্ধ রাখি।

Advertisements

Check Also

কারাগারে তুষারকে পাঁচ বছর ধরে একান্তে সঙ্গ দিয়ে আসছিলেন সুইটি

গত পাঁচ বছর ধরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি হলমার্ক গ্রুপের মহাব্যবস্থাপক (জিএম) তুষার আহমদকে …