Advertisements

ক্যাসিনো আরমানের সঙ্গে ‘সংশ্লিষ্টতা’ নিয়ে এবার মুখললেন নায়িকা শিরিন শিলা

image-126313-1570445775-1 ক্যাসিনো আরমানের সঙ্গে ‘সংশ্লিষ্টতা’ নিয়ে এবার মুখললেন নায়িকা শিরিন শিলা
ঢাকায় গড়ে ওঠা বিভিন্ন অবৈধ ক্যাসিনোতে চলছে অভিযান। সম্প্রতি ক্যাসিনোবিরোধী আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানে আটক হয়েছে যুবলীগের নেতা এনামুল হক আরমানকে। আটকের পর তাকে বহিষ্কার করা হয়।

এদিকে কিছু দিন আগে পুলিশের হাতে আটক ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহারের কথা স্বীকার করেছিলেন। এরপর থেকেই শুরু হয় চলচ্চিত্র পাড়ায় নতুন করে আলোচনা। সে সময় নায়িকা শিরিন শিলা সহ আরও বেশ কিছু নায়িকার নাম উঠে আসে। সেই রেশ কাটতে না কাটতেই যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের পর থেকেই আবারও নতুন করে আলোচনায় উঠে এসেছে নায়িকা শিরিন শিলা।

Advertisements

নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব এমন বিষয় উল্লেখ করে ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। এভাবে খবর প্রকাশ করায় তীব্র সমালোচনা করেছেন শিলা।

সোমবার একটি বেসরকারি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে শিলা বলেন, র‍্যাব যদি আমার মাধ্যমে আরমান সাহেবের খোঁজ পান তবে কেন আমাকে জিজ্ঞাসাবাদ করা হলো না। দুদিন আগে দুবাই থেকে একটি অনুষ্ঠান করে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট।

ব্যক্তি জেলাসি থেকে বা চলচ্চিত্রে খাটো করা জন্য চিত্রনায়িকাদের নিয়ে এসব নিউজ হচ্ছে বলেও মন্তব্য করেন এই নায়িকা। তিনি বলেন, আমার সঙ্গে আরমানের কোনো সম্পর্ক নেই। দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে পরিচয় হয়।

Advertisements

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠান

মার্চে খুলতে পারে সব শিক্ষাপ্রতিষ্ঠান

পরিবেশ পরিস্থিতি বিবেচনায় মার্চ মাসে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সরকার নিতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের …