তিন দিনে আয় ১০ কোটি

তিন বছর পর বলিউড ছবিতে ফিরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর অভিনীত বহুল আলোচিত ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পেয়েছে। তবে সোনালি বোস পরিচালিত ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত সরাফ অভিনীত ছবিটির দিকে চোখ ছিল সবারই। আশা করা হয়েছিল, ছবিটি ব্যাপক সাড়া ফেলবে, তবে তেমনটি হয়নি। বক্স অফিস সূত্রে জানা যায়, মুক্তির প্রথম তিন দিনে ছবিটি ১০ কোটি রুপি আয় করেছে।

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় ছবিটির আয়ের হিসাব জানিয়েছেন। তিন দিনে এ ছবি আয় করেছে ১০.৭০ কোটি রুপি।

কয়েকটি কারণে শুরু থেকেই ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি ব্যাপক আলোচনায় ছিল। এই ছবির মাধ্যমেই দীর্ঘদিন পরে প্রিয়াঙ্কা বলিউডে ফিরেছেন। এ ছাড়া তারকাসমৃদ্ধ ছবিটি টরন্টো চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হলে সেখানে ব্যাপক ইতিবাচক সাড়া পাওয়া যায়।

বাণিজ্য বিশ্লেষকদের মতে, পরিবার ও জীবনের উদযাপন নিয়ে নির্মিত ছবিটি মধ্যবয়স্ক লোকদের কাছে জনপ্রিয়তা পাবে। তবে এটি তরুণদের মধ্যে সাড়া ফেলতে পারবে না বলে মনে করছেন তাঁরা।

অন্যদিকে পঞ্চম হিন্দি ছবি হিসেবে ২০০ কোটি রুপির মাইলফলক অতিক্রম করা ‘ওয়ার’-এর বক্স অফিস সংগ্রহ দাঁড়িয়েছে ২৫৭ কোটি রুপিতে। আর ভারতের বক্স অফিসে হলিউডের সাইকোলজিক্যাল থ্রিলার ‘জোকার’-এর আয় ৪৯ কোটি রুপি।

Check Also

মালাইকাকে ছেড়ে রাকুলের কাছে অর্জুন কাপুর!

তবে কি শেষ পর্যন্ত ‘ছাইয়া ছাইয়া গার্ল’ মালাইকা অরোরার মোহবন্ধন থেকে মুক্তি মিলল ‘গুন্ডে’ তারকা …