Advertisements

নিককে ডিভোর্সের হুমকি দিচ্ছেন প্রিয়াঙ্কা!

piyanka-nik নিককে ডিভোর্সের হুমকি দিচ্ছেন প্রিয়াঙ্কা!

হালের আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। গত বছর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ার পরে তাঁদের ভালোবাসাময় খুনসুটির সংবাদ বারবার উঠে এসেছে গণমাধ্যমে। তবে কয়েকটি বিষয়ে তাঁদের মতপার্থক্যের ঘটনা উঠে এসেছে এবার।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, মতের অমিল প্রিয়াঙ্কা-জোনাস দম্পতির সম্পর্কে বাধা হয়ে দাঁড়াচ্ছে। আর এতেই দূরত্ব বাড়ছে দুজনের। কাজের চাপ, বিভিন্ন পার্টিতে যাওয়া, একে অপরকে ঠিকমতো সময় দিতে না পারা—এমন বিষয়গুলো নিয়েই বারবার সমস্যা হচ্ছে তাঁদের মধ্যে। আর এ নিয়ে ঘরে ঝগড়া হচ্ছে নিয়মিতই।

Advertisements

প্রায়ই বিভিন্ন পার্টিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। আর প্রিয়াঙ্কার পার্টির সঙ্গী কে বা কারা হবেন কিংবা কতক্ষণ পার্টি করবেন, তা নিয়ে নাকি কর্তৃত্ব দেখানোর চেষ্টা করেন নিক। নিকের বদমেজাজ নিয়েও অনেক কথা শোনা যায়। তবে শোনা যাচ্ছে, সবকিছু মিলিয়ে ভীষণ বিরক্ত দেশি গার্ল। এরই মধ্যে নাকি নিককে ডিভোর্সের হুমকিও দিয়ে রেখেছেন তিনি। জানিয়েছেন, এসব অভ্যাস না ছাড়লে তাঁর সঙ্গে সংসার চালিয়ে যাওয়া সম্ভব হবে না।

প্রতিবেদনে বলা হয়, মাস চারেক আগেও একবার প্রিয়াঙ্কা-নিক দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ওঠে। তবে সেসব খবর উড়িয়ে দেন দুজনেই। কিন্তু এবারের গুঞ্জনকে মেনে নিতে রাজি নন নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠজনেরা।
তবে কেউ কেউ মনে করছেন, বিয়ের সিদ্ধান্ত নিতে গিয়ে বড্ড তাড়াহুড়ো করেছেন প্রিয়াঙ্কা। নিককে সময় নিয়ে ভালোভাবে বোঝা উচিত ছিল তাঁর, এমনই মতামত অনেকের।

গত ১১ অক্টোবর প্রিয়াঙ্কা অভিনীত বহুল আলোচিত ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পেয়েছে। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে বলিউডে ফেরেন প্রিয়াঙ্কা। তবে ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। এই ছবির প্রচারে অংশ নিতে ছুটি কাটিয়ে ভারতে উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …