Advertisements

প্রিয়াঙ্কা জামানের লাইফ সাপোর্ট খুলে নেওয়া হলো

d21e9a54a2f52e5f72558acdfa89b4db-5d95a4a0b646f-e1570092655624 প্রিয়াঙ্কা জামানের লাইফ সাপোর্ট খুলে নেওয়া হলো

ছোট পর্দার অভিনয়শিল্পী ও মডেল প্রিয়াঙ্কা জামানের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। তাঁকে যে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছিল, গত বুধবার তা খুলে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে স্কয়ার হাসপাতালের আইসিইউ বিভাগ থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানের জ্ঞান ফিরেছে, তিনি এখন স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছেন, স্বাভাবিক খাবার খাচ্ছেন, কথা বলছেন, সবাইকে চিনতে পারছেন। এমন উন্নতি অব্যাহত থাকলে আগামী দু-এক দিনের মধ্যে তাঁকে কেবিনে স্থানান্তর করার সম্ভাবনা আছে।

প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, ‘আমরা প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করেছি। ও আমাদের সঙ্গে কথা বলেছে। যদিও কথা বলতে ওর কষ্ট হচ্ছিল। আমরা খুব খুশি। এতটা আশা করিনি। সবাই হতাশ হয়ে পড়েছিলাম। যেকোনো খারাপ খবর শোনার জন্য প্রস্তুত হচ্ছিলাম। সবাই আমার বোনের জন্য দোয়া করবেন।’

Advertisements

রক্তে মারাত্মক সংক্রমণ হওয়ায় গত বৃহস্পতিবার প্রিয়াঙ্কা জামানকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এখানে শুরু থেকেই লাইফ সাপোর্ট দেওয়া হয় তাঁকে।

গত সোমবার বিকেলে স্কয়ার হাসপাতালের চিকিৎসকদের কাছ থেকে জানা যায়, প্রিয়াঙ্কা জামানের রক্তে সংক্রমণ নিয়ন্ত্রণ হলেও তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় নিউমোনিয়ায় আক্রান্ত হওয়া মোটেই ভালো লক্ষণ না। তবে চিকিৎসকেরা আশা প্রকাশ করে বলেছেন, যেহেতু তাঁর বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তাঁরা।

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

Advertisements

Check Also

ইনস্টাগ্রামে ঝড় তুললেন জ্যাকলিন ফার্নান্দেজ!

মাঝে মধ্যেই অনুরাগীদের চমক দিতে ইনস্টাগ্রামে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী জ্যাকলিন …