Advertisements

মা হওয়ার পরও কীভাবে এত আকর্ষণীয় সানিয়া মির্জা?

sania-mirza মা হওয়ার পরও কীভাবে এত আকর্ষণীয় সানিয়া মির্জা?

মা হওয়ার পর বেশিরভাগ মেয়েরাই সাধারণত মুটিয়ে যান। ভারতের টস সেনসেশন সানিয়া মির্জাও তাই হয়েছিলেন। কিন্তু এবার সকলকে নিজের ফিটনেসে চমকে দিলেন এই টেনিস সুন্দরী। মাত্র চার মাস আগেই মা হয়েছেন তিনি। কিন্তু তার ফিটনেস ভিডিও দেখলে যে কেউ চমকে যাবেন। মাত্র চার মাস সময়ের মধ্যেই ঝরিয়ে ফেলেছেন ২৬ কেজি ওজন। নিজের ইন্সটাগ্রামে শারীরিক কসরতের একটি ভিডিও শেয়ার করেছেন সানিয়া। তারপর থেকেই ভক্তদের প্রশংসায় ভাসছেন তিনি।

Advertisements

সানিয়া শেষ যে ভিডিওটি শেয়ার করেছেন, সেটিও একটি জিম ভিডিও। সেখানে তিনি লিখেছেন, ‘৮ম দিন: এটি ছিল একটি নতুন সপ্তাহ। আমি নিজেকে আরও বেশি করে খুঁজে পেয়েছি এবং এই ওয়ার্ক আউট আমাকে আবার চিনিয়ে দিয়েছে যে আসলে আমি কে। শরীর আগের থেকে ভালো, অনেক বেশি ফিট, আরও বেশি শক্তিসম্পন্ন। তবে আরও কঠিনের জন্য মানসিক দিক থেকে প্রস্তুত হওয়া দরকার। আবারও খেলা শুরু করেছি ভেবে আমি উচ্ছসিত। আমি মানসিক শক্তি বাড়ানোর দিকেই এবার ফোকাস করছি।’

ভিডিওটিতে দেখা গেছে জিমে ঘাম ঝরাচ্ছেন টেনিস সুন্দরী। জিমের মধ্যে তাকে কখনও ট্রেড মিলে দেখা গেছে, আবার কখনও ওজন নিয়ে করসত করতে দেখা গেছে তাকে। কখনও বা দেখা গেছে বক্সিং প্র্যাকটিস করছেন সানিয়া। জিমের এই ভিডিওতে তার পরণে ছিল একটি সাধারণ কালো টি-শার্ট। সঙ্গে ছিল একটি প্রিন্টেড যোগ ব্যায়ামের প্যান্ট। এছড়াও টেনিস সুন্দরীর কোমরে ছিল একটি নীল জ্যাকেট। যেটিকে কোমরে জড়িয়ে রেখেছিলেন তিনি। তার পায়ে ছিল একটি স্নিকার্স জুতো।

Advertisements

Check Also

ওজন কমাবে যে ৫ সহজ অভ্যাস

ওজন হ্রাস শুধুমাত্র ডায়েটিং কিংবা শরীরচর্চার ওপরই নির্ভর করে না। ওজন কমানোর লক্ষ্যে পৌঁছানোর জন্য …