মা হওয়ার পর ওজন কমিয়ে আরো সুন্দরী হিনা

ছোটপর্দার বড় তারকা হিসেবে পরিচিত অভিনেত্রী হিনা খান। ছোটপর্দার শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া এই অভিনেত্রী গুগল সার্চের তালিকায়ও অনেক বড় তারকাকে পেছনে ফেলে থাকেন। সম্প্রতি মা হওয়ার পরে ওজন কমানো নিয়ে মুখ খুলেছেন আলোচিত এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এইসময়-এর প্রতিবেদনে জানা যায়, টেলিভিশনের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কাসৌটি জিন্দেগি কে টু’-তে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেন হিনা। তাঁর অভিনীত ‘কমলিকা’ চরিত্রটি জনপ্রিয়তা পায়। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম এইসময়ের সঙ্গে এক সাক্ষাৎকারে মুখোমুখি হন এই অভিনেত্রী। সেখানে যাপিত জীবন নিয়ে নানা প্রশ্নের উত্তর দেন এই অভিনেত্রী।

‘কমলিকা’ চরিত্রে অভিনয়ের কারণের পাশাপাশি দর্শক তাঁকে কীভাবে গ্রহণ করছেন, সে সম্পর্কেও মুখ খোলেন তিনি। এ ছাড়া আরো বেশ কিছু প্রশ্নের উত্তর দেন হিনা।

কিছুদিন আগে মা হন হিনা। এর পর অন্য অনেক নারীর মতো ওজন বেড়ে যায় তাঁর। তবে বেড়ে যাওয়া ওজনকে নিয়ন্ত্রণে এনেছেন হিনা। ৩৫ কেজি ওজন ঝরিয়ে হিনা দর্শকদের চোখে এখন আরো বেশি সুন্দরী, আকর্ষণীয়।

মা হওয়ার পর ওজন কমানো নিয়েও কথা বলেন হিনা। ‘মা হওয়া পৃথিবীর সবচেয়ে আনন্দের অনুভূতিগুলোর মধ্যে একটি। এটি আমাকে পূর্ণতা দিয়েছে। তবে মা হওয়ার পর আমার ওজন বৃদ্ধি পেয়েছিল। এটি কমাতে আমাকে দিন-রাত পরিশ্রম করতে হয়েছে। এ সময়ে ৩৫ কেজি ওজন কমিয়েছি আমি। এর জন্য ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটিয়েছি। বিশেষ ডায়েট অনুসরণ করেছি। সেইসঙ্গে যোগব্যায়াম তো ছিলই। এত পরিশ্রম করার পর ইতিবাচক ফল পাওয়ায় আমি আনন্দিত।’

২০০৯ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় অভিষেক হয় হিনা খানের। তাঁর অভিনীত ‘অক্ষরা’ চরিত্রটি টানা কয়েক বছর দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখে। তবে ২০১৬ সালে তিনি নিজেকে এই চরিত্র থেকে সরিয়ে নেন। কিন্তু তাঁর ভক্ত-অনুসারীরা তাঁকে এখনো ‘অক্ষরা’ নামেই চেনে।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …